Shah Rukh Khan: মুছে ফেলতে হবে 'জওয়ান'-এর কিছু দৃশ্য, আদালতে ফের বিপাকে বাদশাহ...

Jawan Clips Leaked: বক্স অফিসে 'পাঠান'-এর সাফল্যের পর ফের শাহরুখের উপর ভারসা রাখছে বলিউড। এরই মধ্যে তাঁর আসন্ন ছবি ‘জওয়ান’ নিয়ে উঠে এল বেশ কিছু অভিযোগ। অভিযোগের বিষয়, এই ফিল্মের দুটি ছড়িয়ে পড়া ক্লিপিং নিয়ে। সেই সমস্ত ভিডিয়ো দ্রুত সোশ্যাল মিডিয়া প্ল্য়াটফর্ম থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দিল হাই কোর্ট। কী ছিল সেই ফাঁস হওয়া দৃশ্যে? 

Updated By: Apr 26, 2023, 03:21 PM IST
Shah Rukh Khan: মুছে ফেলতে হবে 'জওয়ান'-এর কিছু দৃশ্য, আদালতে ফের বিপাকে বাদশাহ...

পায়েল মুখার্জী: 'পাঠান'-এর আকাশছোঁয়া সাফল্যের রেশ এখনও তাজা। তারই মাঝে কিং খানের আসন্ন ছবি ‘জওয়ান’- এর জন্য দিন গুনছেন তাঁর ভক্তরা। বছরের শুরুতেই বিশ্বজুড়ে হাজার কোটির ব্যবসা করে ‘পাঠান’। ওটিটি প্ল্যাটফর্মেও সেই ছবি চলছে রমরমিয়ে। শীঘ্রই ‘জওয়ান’ রূপে দর্শকের সামনে ফিরতে চলেছেন বাদশা। অথচ ছবির টিজার-ট্রেলার মুক্তির আগেই সোশ্য়াল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে শ্য়ুটিং সেট থেকে চুরি করে তোলা বেশ কিছু ভিডিয়ো ক্লিপিং। 

আরও পড়ুন, Nawazuddin Siddiqui: বিজ্ঞাপনে বাঙালিদের অপমান! নওয়াজের বিরুদ্ধে পিটিশন কলকাতা হাইকোর্টের আইনজীবীর

এই সোশ্যাল মিডিয়ার যুগে, ‘জওয়ান’ ছবির সেই সব ফাঁস হওয়া দৃশ্য নিমেশে ছড়িয়ে পড়েছে ফেসবুক, টুইটারের মাধ্যমে। এই ঘটনায় এবার বড়সড় পদক্ষেপ নিল প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট। দিল্লি হাই কোর্টে আবেদন জানিয়েছিল ছবির নির্মাতারা। মঙ্গলবার হাইকোর্ট জানিয়েছে অবিলম্বে সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলতে হবে ‘জওয়ান’-এর ফাঁস হওয়া সব দৃশ্য। সবধরনের ওয়েবসাইট, ডি টি এইচ সার্ভিস, কেবল টিভি প্ল্যাটফর্ম থেকেও সরাতে হবে ওই সব ভিডিয়ো ক্লিপিং। 

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা, রেড চিলিস এন্টারটেনমেন্টের তরফে করা আবেদনের শুনানি হয় কোর্টে। এই মামলায় বিচারপতি ছিলেন সি হরি শঙ্কর প্রসাদ। ছবির যে কোনও বেআইনি কনটেন্ট কোনও ওয়েবসাইটে তুলে ধরা হলে তা সঙ্গে সঙ্গে ব্লক করারও নির্দেশ দিয়েছেন বিচারপতি সি হরি শঙ্কর। 

আরও পড়ুন, Arijit Singh: অরিজিৎ বাকি সবার থেকে কোথায় আলাদা? জানালেন ললিত...

‘জওয়ান’ ছবির দুটি গুরুত্বপূর্ণ দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়ায় আদালতের দ্বারস্থ হয়েছিল রেড চিলিস। একটি ভিডিয়োয় শাহরুখের একটি অ্যাকশন দৃশ্য় উঠে এসেছিল, অন্যটিতে ছবির নায়িকা নয়নতারার সঙ্গে একটি রোম্যান্টিক নাচের দৃশ্য ধরা পড়েছিল। 

এই ছবির মাধ্যমে সর্বভারতীয় তারকা হিসাবে নিজেকে প্রমাণ করতে চলেছেন শাহরুখ খান। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’। ছবিতে ডবল রোলে থাকছেন কিং। ব্যান্ডেজ জড়ানো একটি লুকে এর আগেই ধরা দিয়েছিলেন শাহরুখ। তাঁর সেই ফার্স্ট লুকই ইতোমধ্যে এই ফিল্ম নিয়ে উত্তেজনা বাড়াতে থাকে। এছাড়াও এই ছবিতে খলনায়কের চরিত্রে থাকতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি। শোনা যাচ্ছে, অ্যাকশনের দিক থেকে নাকি ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’। 

এই ছবিতে শাহরুখ-নয়নতারার পাশাপাশি থাকছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি এবং আরও অনেকেই। পাশাপাশি বিশেষ চরিত্রে থাকছেন সঞ্জয় দত্ত। একটি গানে ফের দেখা পাওয়া যাবে দীপিকা পাড়ুকোনেরও। ২ জুন ‘জওয়ান’ মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে। 'পাঠান'-এর পর এবার ‘জওয়ান’ হিসাবে হল কাঁপাতে আসছেন শাহরুখ খান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.