অনুরাগীর দিকে তেড়ে গিয়েছিলেন রানু মণ্ডল! মুখ খুললেন হিমেশ

এবিষয়েই মুখ খুলেছেন অভিনেতা, গায়ক তথা সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 14, 2019, 05:53 PM IST
অনুরাগীর দিকে তেড়ে গিয়েছিলেন রানু মণ্ডল! মুখ খুললেন হিমেশ

নিজস্ব প্রতিবেদন: নেট দুনিয়ায় তাঁর গান ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা হয়ে গিয়েছেন রানু মণ্ডল। তারপর হিমেশ রেশমিয়ার ছবিতে, তাঁরই সঙ্গীত পরিচালনায় গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠেন রানু। তবে সম্প্রতি ভক্তদের সঙ্গে রানুর ব্যবহারে হতবাক অনেকেই। রানুর এমন ব্যবহারের কথাও ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এবিষয়েই মুখ খুলেছেন অভিনেতা, গায়ক তথা সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। 

ভক্তদের সঙ্গে রানুর এমন খারাপ ব্যবহার নিয়ে হিমেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ''আমার মনে হয় এপ্রশ্নের সঠিক উত্তর রানুজিই দিতে পারবেন। ঠিক কী ঘটেছিল, যার জন্য তিনি এমনটা করেছেন সেটা আমি কীভাবে বলতে পারবো! সেটা রানুজিই ভালো বলতে পারবেন। আমি কীভাবে কারোর ব্যবহার নিয়ে কথা বলতে পারি, এটা এক্কেবারেই ঠিক নয়। আমি এমন অনেককেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছি, তবে তাঁদের জীবনে যদি কিছু ঘটে থাকে, সেটা আমার পক্ষে বলা সম্ভব নয়।''

আরও পড়ুন-করিনার পছন্দ হয়নি, তাই সেই উপর স্ত্রী টুইঙ্কেলের জন্য নিয়ে গেলেন অক্ষয়! সব জেনে টুইঙ্কেল কী করলেন জানেন?

সম্প্রতি, কোনও এক অনুষ্ঠানে গিয়েছিলেন 'ওভারনাইট সেলিব্রেটি' রানু মণ্ডল। তাঁকে ঘিরে ভিড়ও ভালই। সেই সময়েই পেছন থেকে এসে তাঁর হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক মহিলা। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন ওই উৎসাহী মহিলা। তবে, তাঁর উৎসাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, "হোয়াট ডু ইউ মিন?" পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, "এরকম করাটা একেবারেই অনুচিত।" রানু প্রশ্ন করলেন, "এগুলো কি? মানেটা কী?"

আরও পড়ুন-পরতে পরতে রহস্যের জাল বুনছে পরমব্রত-রাইমার 'দ্বিতীয় পুরুষ'

আরোও পড়ুন- নিজেকে আমূল বদলে ফেললেন অভিনেতা অনির্বাণ! দেখলে চিনতেই পারবেন না

রানুর এমন আচরণের ভিডিয়ো দেখে বেজায় চটেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে সোশ্যাল মিডিয়া সেনসেশানের। যে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানুর উত্থান, সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা। আর এবিষয়েই প্রশ্ন করা হয়েছিল হিমেশ রেশমিয়াকে।