'সাবা কি এখনও মুসলিম আছেন?' ধূমপান করে প্রশ্নের মুখে পাক অভিনেত্রী

ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সোশ্যাল সাইটে জোর সমালোচনা শুরু হয়েছে

Updated By: Jul 25, 2018, 02:46 PM IST
'সাবা কি এখনও মুসলিম আছেন?' ধূমপান করে প্রশ্নের মুখে পাক অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : মাহিরা খানের পর এবার সাবা কামার। ধূমপানের জন্য এবার ফের কটাক্ষ এবং আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী।

 

সম্প্রতি মেকআপ রুমে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন ‘হিন্দি মিডিয়াম’ অভিনেত্রী। ওই সময় তাঁর হাতে একটি সিগারেট দেখা যায়। সাবার হাতে সিগারেট দেখে রে রে করে তেড়ে ওঠেন নেটিজেনদের একাংশ। কেউ তো আবার সবার ধর্ম নিয়েও প্রশ্ন তুলে বসেন। ‘সাবা কি এখনও মুসলিম আছেন?’ বলে প্রশ্ন তোলা হয়।

পাশাপাশি সাবা কামার পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের পদাঙ্ক অনুসরণ করছেন বলেও কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ। পাশাপাশি ছবি তোলার সময় সাবা কামার উপযুক্ত পোশাক পরেননি বলেও তাঁর বিরুদ্ধে গর্জে ওঠেন বেশ কিছু নেট জনতা। দেখুন সাবার সেই ছবি..

 

 

গত বছর ইরফান খানের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’-এ অভিনয় করেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। ইরফানের সঙ্গে অভিনয় করে বলিউডে বেশ প্রশংসাও পান সাবা।

আরও পড়ুন : ৩ বছর কাজ নেই, ছুটির খরচ যোগান কীভাবে? কটাক্ষ অভিষেককে

সম্প্রতি নিউ ইয়র্কে রণবীর কাপুরের সঙ্গে সময় কাটানোর সময় হাতে সিগারেট দেখা যায় ‘রইস’ অভিনেত্রী মাহিরা খানের। মাহিরা খান কেন ‘পিঠ খোলা’ পোশাক পরে রণবীর কাপুরের সঙ্গে ধূমপান করছেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। কটাক্ষ এবং সমালোচনার মুখে শেষ পর্যন্ত সাংবাদিক সম্মেলন ডেকে বিষয়টি নিয়ে মুখ খোলেন মাহিরা খান। এবং, শেষ পর্যন্ত ক্ষমাও চেয়ে নেন তিনি। ওই ঘটনার পর এবার সমালোচনার মুখে পড়লেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার।

আরও পড়ুন : 'সুপার হট' সানি লিওন, দেখলে ভিড়মি খাবেন...

.