Byomkesh 7: দীপাবলিতেই ‘চোরাবালি’রহস্যের সমাধানে অনির্বাণ, ওয়েবে ফিরছে ব্যোমকেশ

দীপাবলিতেই ওয়েব পর্দায় আসতে চলেছে ব্যোমকেশের সপ্তম সিজন।

Updated By: Oct 16, 2021, 02:13 PM IST
Byomkesh 7: দীপাবলিতেই ‘চোরাবালি’রহস্যের সমাধানে অনির্বাণ, ওয়েবে ফিরছে ব্যোমকেশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: দীপাবলিতেই ওয়েব পর্দায় আসতে চলেছে ব্যোমকেশের সপ্তম সিজন। অনির্বাণ ভট্টাচার্যকেই দেখা যাবে সত্যান্বেষীর ভূমিকায়। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ কাহিনির ‘চোরাবালি’ রহস্যে সমাধান করবে এবারের সিজন। শনিবার এমনই জানিয়ে ছিল হইচই। 

ব্যোমকেশের গল্পকে নানাভাবে পর্দায় ফুটিয়ে তুলেছে পরিচালকরা। আবির, যিশু, পরমব্রত,অনির্বাণ- সত্যান্বেষীর চরিত্রে নজর কেড়েছেন টলিপাড়ার প্রথম সারির অভিনেতারা। তবে ওয়েব সিরিজে দর্শককে মাতিয়ে রেখেছে অনির্বাণই। এই সিরিজে অনির্বাণের সঙ্গী হবে অর্জুন চক্রবর্তী, ঊষসী রায়, চন্দন সেনরা। 

আরও পড়ুন, Jeet: নায়ক এবার খলনায়ক! জিতের নতুন ছবির পোস্টার থেকেই শুরু জল্পনা

‘চোরাবালি’র অতল থেকেও সত্যের খোঁজ সত্যান্বেষী ঠিক পেয়েই যায়। “সত্যের আলোয় ভরে উঠুক দীপাবলি”,  ক্যাপশনে এই বার্তা দিয়েই ব্যোমকেশ সিরিজের নতুন এপিসোডের আভাস দেওয়া হয়েছে। ‘চোরাবালি’র কাহিনিতে শিকারের রোমাঞ্চও পাবেন দর্শকরা। 

প্রসঙ্গত, প্রথমবার পরিচালনায় হাতেখড়ি করছেন অনির্বাণ। সেইমতো দেবীপক্ষের সূচনাতেই প্রকাশ্যে পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের ‘মন্দার’-এর টিজার। শেক্সপিয়ারের কালজয়ী উপন্যাস ম্যাকবেথ-কে এই যুগের মতো করে তুলে ধরবেন অনির্বাণ, আর সেই গল্পের প্রেক্ষাপট গেইলপুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)