Jeet: নায়ক এবার খলনায়ক! জিতের নতুন ছবির পোস্টার থেকেই শুরু জল্পনা

খুব শীঘ্রই শুরু হতে চলেছে শুটিং। 

Updated By: Oct 16, 2021, 01:27 PM IST
Jeet: নায়ক এবার খলনায়ক! জিতের নতুন ছবির পোস্টার থেকেই শুরু জল্পনা

নিজস্ব প্রতিবেদন: পুজোতে মুক্তি পেয়েছে জিতের (Jeet) ছবি 'বাজি' (Baazi)। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সাধারণত পুজোয় নিজের ছবি রিলিজ করেন না সুপারস্টার জিত। ইদেই হলে মুক্তি পায় তাঁর ছবি। কিন্তু করোনাকালে বদলে গেছে সমীকরণ। ইদে সিনেমা হল বন্ধ থাকায় পুজোতেই নিজের ছবি নিয়ে হাজির হয়েছিলেন জিৎ। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে 'বাজি'। তার মাঝেই নিজের আগামী ছবির ঘোষণা করলেন অভিনেতা। 

শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় তাঁরা আগামী ছবির পোস্টার শেয়ার করেন জিৎ। ছবির নাম 'রাবণ' (Raavan)। পোস্টারে জিতের লুক দেখেই প্রশ্ন জাগে তাহলে কি এবার খলনায়কের চরিত্রে দেখা যাবে পর্দার নায়ককে! পোস্টারে তাঁর লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। পোস্টারে তাঁর হাসির ধরন দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেকধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে কি এবার নিজের হিরো ইমেজ থেকে বেরিয়ে আসতে চলেছেন জিৎ! তাঁর নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ (MNRaj)। পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করছেন আগে, এটিই হতে তাঁর পরিচালিত প্রথম ছবি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন জিৎ। খুব শীঘ্রই শুরু হবে শুটিং। 

আরও পড়ুন: সংগীতশিল্পী রশিদ খানকে হত্যার হুমকি! গ্রেফতার প্রাক্তন পরিচারক

সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাঁর ফ্যানেদের উৎসাহ চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে জিতকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রুক্মিনী মৈত্র (Rukmini Maitra) ও এনা সাহা (Ena Saha) পোস্টারে তাঁর লুকে প্রশংসায় পঞ্চমুখ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)