'সুজন মাঝি রে', 'হবে রে হৈচৈ'-এর পর এবার সামনে আসছে 'ওহ বেবি'

 ঠিক ১২ অক্টোবর, আপনাদের জন্য 'হৈচৈ আনলিমিটেড' নিয়ে হাজির হবেন বাংলার সুপারস্টার, তৈরি তো?

Updated By: Sep 28, 2018, 05:27 PM IST
'সুজন মাঝি রে', 'হবে রে হৈচৈ'-এর পর এবার সামনে আসছে 'ওহ বেবি'

নিজস্ব প্রতিবেদন: এবার বাঙালির দুর্গা পুজো কাটতে চলেছে 'হৈচৈ'এর সঙ্গে। একথা কিন্তু এক্কেবারে পাক্কা। হৈচৈ কিন্তু হবে আনলিমিটেড। আর শারদীয়া পুজোয় কোনওরকম প্রেমের গন্ধ থাকবে না তা কি হয়? না, এক্কেবারেই তা হয়না। এবার পুজোর বেশকিছুদিন আগে থেকেই বাতাসে প্রেমের গন্ধ ম ম করছে। আপনিও কিন্তু প্রেমে পড়ার জন্য তৈরি থাকুন। প্রস্তাবটা অবশ্য আমরা দিচ্ছি না, দিচ্ছেন স্বয়ং দেব। ঠিক ১২ অক্টোবর, আপনাদের জন্য 'হৈচৈ আনলিমিটেড' নিয়ে হাজির হবে বাংলার সুপারস্টার। 

ইতিমধ্যেই দেব-কৌশানির ছবি 'হৈচৈ আনলিমিটেড'এর প্রকাশিত দুটি গান  'সুজন মাঝি রে' আর 'হবে রে হৈচৈ' ভীষণ হিট। গত ১২ সেপ্টেম্বর ছবির টাইটেল ট্র্যাক সামনে আসার সঙ্গে সঙ্গেই দেব ভক্তদের পুজোর সেলিব্রেশন কিন্তু শুরু হয়ে গেছে। তাঁর সকলেই দেবের কায়দায় 'হৈচৈ আনলিমিটেড' গানের সঙ্গে নাচার চেষ্টা চরিত্র কিছু কম করছেন না। ২৮ সেপ্টেম্বর, শুক্রবার সামনে আসতে চলেছে 'হৈচৈ আনলিমিটেড' আরও একটি গান 'ওহো বেবি'। আর এই গানে দেবের সঙ্গে পূজা। গত ২৫ তারিখই অবশ্য টুইট করে একথা জানিয়েছিলেন সুপারস্টার নিজে।

আরও পড়ুন-'হইচই আনলিমিটেড'-এর 'ঘুড়ি উৎসব': দেবকে জাপটে ধরলেন এক যুবতী

আরও পড়ুন-রণবীরের জন্মদিনেই কি বিয়ের দিনক্ষণ পাকা করলেন নীতু-সোনি!

'হৈচৈ আনলিমিটেড' ছবির মাধ্যমে হাসি, রোম্যান্স, অ্যাকশান সবকিছুই একসঙ্গে দর্শকদের উপহার দেওয়ার আশ্বাস দিয়েছিলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। এই ছবির বেশকিছু অংশের শ্যুটিং হয়েছে উজবেকিস্তানের বিভিন্ন মনোরম পরিবেশে। তবে শুধু শ্যুটিংই নয় এই ছবিটি উজবেকিস্তানে মুক্তি পাওয়ারও কথা রয়েছে। পাশাপাশি চুক্তি অনুযায়ী রাশিয়া সহ আরও বেশিকিছু দেবে মুক্তি পাবে ছবিটি। প্রসঙ্গত, এই ছবিতে দেব ও কৌশানি মুখোপাধ্যায় ছাড়াও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, অর্ণ মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়ের মত অভিনেতা অভিনেত্রীদের।

.