Tonic Box Office Report: মিলছে না টিকিট! বাড়তি শো, সমস্ত রেকর্ড ভেঙে হাউসফুল দেবের 'টনিক'

মুক্তির পরই সমস্ত রেকর্ড ছাপিয়ে ফেলেছে টনিক। শো হাউসফুল তো বটেই, এমনই অবস্থা টিকিটও নাকি পাওয়া যাচ্ছে না।

Updated By: Dec 28, 2021, 02:43 PM IST
Tonic Box Office Report: মিলছে না টিকিট! বাড়তি শো, সমস্ত রেকর্ড ভেঙে হাউসফুল দেবের 'টনিক'
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনার চোখ রাঙানি উপেক্ষা করেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'টনিক' (Tonic)। গোলন্দাজের (Golondaaj) পর একেবারে অন্য স্বাদের ছবি নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন তিনি। বড়দিনের মরশুমে দর্শকদের বড় উপহার দিয়েছেন দেব আর পরাণ বন্দ্যোপাধ্যায়। মুক্তির পরই সমস্ত রেকর্ড ছাপিয়ে ফেলেছে টনিক। শো হাউসফুল তো বটেই, এমনই অবস্থা টিকিটও নাকি পাওয়া যাচ্ছে না। 

বাধ্য হয়ে অতিরিক্ত শোয়ের ব্যবস্থা করছে মাল্টিপ্লেক্স। আর এসবের জন্যই দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা-সাংসদ দেব। মঙ্গলবার নিজেই টুইট করে লিখেছেন, ''করোনা পরবর্তী সমস্ত রেকর্ড ছাপিয়ে গিয়েছে টনিক। অনুরাগীদের ভালবাসা আর ভরসার জন্য ধন্যবাদ।''

আরও পড়ুন, Ritabhari Chakraborty: রেগে আগুন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ নায়িকার

পরাণ ম্যাজিকেই বাজিমাত করেছে এই ছবি। দর্শকদের প্রতিক্রিয়া অন্তত একথাই বলছে। ‘টনিক’র অন্যতম ট্যাগলাইন “নো প্যানিক, অনলি টনিক" তাঁর মানে মনে ধরেছে দর্শকদের। দুই প্রজন্মের গল্প বলছে এই ছবি। আশিতেও রক ক্লাইম্বিং করা যায়, ব়্যাফটিং করা যায়, অনেক ঝুঁকি নেওয়া যায় যদি জীবনে থাকে টনিক, এই ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের টনিক হলেন দেব। 

এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন। প্রযোজনা করছেন বেঙ্গল টকিজ, সহ প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স। সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.