ছিছোড়ে'রতে জীবনে বাঁচার শিক্ষা দিয়ে নিজেই চলে গেলেন সুশান্ত! প্রশ্ন নেটিজেনদের

প্রশ্ন তুলছেন অনেকেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 14, 2020, 05:56 PM IST
ছিছোড়ে'রতে জীবনে বাঁচার শিক্ষা দিয়ে নিজেই চলে গেলেন সুশান্ত! প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু যেন কিছুতেই মানতে পারছেন না তাঁর বন্ধু, পরিবার থেকে শুরু করে ও ভক্তরা। এমনকি সুশান্তের মৃত্যুর খবরে হতবাক নেট নাগরিকরাও। সকলেরই প্রশ্ন, 'ছিছোড়ে' মতো ছবিতে অভিনয় করার সুশান্ত কীভাবে এমন পদক্ষেপ নিতে পারেন? প্রশ্ন তুলছেন অনেকেই।

সুশান্ত শেষ ছবিটি করেছিলেন, সেটি হল 'ছিছোড়ে'। যেখানে মানসিক অবসাদে ভেঙে না পড়ার বার্তাই দেওয়া হয়েছিল। পুরো ছবিটি তৈরি হয়েছিল মানসিক অবসাদ, জীবনের সাফল্য নিয়ে শিক্ষা দেওয়া হয়েছিল গোটা ছবিতে। রবিবার সুশান্তের মৃত্যুর পর  বারবারই উঠে আসছে ছবির সেই ডায়ালগগুলি। 'ছিছোড়ে' ছবিতে সুশান্তের ছেলে যখন আত্মহত্যার চেষ্টার পর মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন, তখন সুশান্তকে বলতে শোনা যায়, ''পরীক্ষার ফলাফল কখনও ঠিক করে দেয় না তুমি সফল নাকি বিফল, তুমি কতটা চেষ্টা করেছো সেটা ঠিক করে দেয়... '' ছবিতে এভাবেই আরও অনেক ডায়ালগ রয়েছে, যেগুলি জীবনেক শিক্ষা দেয়, মনোবল বাড়ায়। 

আরও পড়ুন-সুশান্তের ফ্ল্যাটে মিলল অবসাদ কাটানোর ওষুধ, সুইসাইড নোট কি মিলেছে? কী জানাচ্ছে পুলিস

আরও পড়ুন-অস্থির ছিল মন, জীবনের শেষদিকে মৃত মা-কেই বেশি মনে পড়ছিল সুশান্তের!

শেষবার, এমনই ছবিতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। অথচ তিনি কীভাবে মাত্র ৩৪ বছর বয়সে জীবনের সঙ্গে এমন হঠকারিতা করলেন প্রশ্ন তুলছেন অনেকেই।

প্রসঙ্গত, জানা যাচ্ছে, গত ৬ মাস ধরে নাকি মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁর চিকিৎসা চলছিল। এমনকি গত তিনমাস নাকি তিনি বাড়ি থেকেও বিশেষ বের হননি, কারোর সঙ্গে ঠিক করে কথাও বলতেন না বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- আত্মহত্যা! বাড়ি থেকে উদ্ধার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ

.