শ্যুটিংয়ে গিয়ে নিজের হাতে সকলের জন্য ধোসা বানালেন Sonu Sood

 ছবির শ্যুটিং সেটেও ছাপোষা বেশেই ধরা দিলেন অভিনেতা।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 13, 2021, 05:08 PM IST
শ্যুটিংয়ে গিয়ে নিজের হাতে সকলের জন্য ধোসা বানালেন Sonu Sood

নিজস্ব প্রতিবেদন : তিনি তারকা, তবে মাটিতে পা রেখে চলতে ভোলেননি অভিনেতা সোনু সুদ। সেই লকডাউনের সময় থেকেই পরিযায়ী শ্রমিক এবং দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। যখন যেখান থেকে সাহায্যের আবেদন এসেছে, সেখানেই পৌঁছে গিয়েছেন সোনু। দেশের মানুষের কাছে সোনু হয়ে উঠেছেন মাসিহা। তারকাসুলভ আচরণ ভুলে তিনি সাধারণের মধ্যে মিশে গিয়েছেন সাধরণভাবেই। সম্প্রতি, ছবির শ্যুটিং সেটেও ছাপোষা বেশেই ধরা দিলেন অভিনেতা।  

ছবির সেটের শ্যুটিংয়ের ফাঁকে নিজের জন্যই ধোসা বানাতে দেখা গেল সোনুকে। অভিনেতার কথায়, অন্যের উপর ভরসা না করে থেকে নিজের কাজ নিজেই করে নেওয়া ভালো। তাই নিজের খাবারও নিজেই বানিয়ে ফেললেন সোনু সুদ। এমনকি প্রয়োজনে অন্যদের খাবার তৈরি করে দিতেও তিনি তৈরি, এমনটাই জানালেন অভিনেতা। যেমন বলা তেমনি কাজ। দিব্যি ধোসা বানিয়ে ফেলতে দেখা গেল সোনুকে। মজা করে বললেন, যেদিন শ্যুটিং থাকছে না, সেদিনও সেটে আসতে হচ্ছে খাবার বানানোর জন্য।

আরও পড়ুন-ব্যর্থ হয়ে হতাশ Abhishek-এর বলিউড ছাড়ার সিদ্ধান্ত, ছেলেকে কী বলেছিলেন Big B?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনুর ধোসা বানানোর স্টাইলে মুগ্ধ অনুরাগীরা বিভিন্ন মন্তব্য করেছেন। সোনুকে অবশ্য মাঝে মধ্যেই এভাবে সাধারণ মানুষের মাঝে মিশে যেতে দেখা যায়, কখনও তিনি রাস্তার ধারে দোকানে গিয়ে রুটি বানাকে শুরু করেন, কখনও আবার ছুরিতে ধার দেওয়ার মেশিন চালাতে দেখা যায় তাঁকে। কখনও আবার নিজেই সেলাই মেশিন চালিয়ে সেলাই করেন। সব কাছে সিদ্ধহস্ত সোনু সুদ।

আরও পড়ুন-রান্না করতে গিয়ে নাজেহাল করিনা, মালাইকা, করণ, দেখুন কাণ্ড

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনুর জনহিতকর কাজের কথা মাথায় রেখে, সম্প্রতি কোভিড মোকাবিলায় টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করেছে পঞ্জাব সরকার। সোনু মন্তব্য করেন, ''আমার বিশ্বাস আমি কোনও ত্রাতা নই। ঈশ্বর আমাকে আশীর্বাদ করেছেন। কর্তব্যপালনে আমায় রাস্তা দেখাচ্ছেন।''