ছেলেদের নিয়ে পাহাড়ে চড়লেন Hrithik, প্রজাতন্ত্র দিবসে চমক অভিনেতার

নিজেই শেয়ার করেন সেই ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 27, 2021, 02:58 PM IST
ছেলেদের নিয়ে পাহাড়ে চড়লেন Hrithik, প্রজাতন্ত্র দিবসে চমক অভিনেতার
হৃতিক রোশন

নিজস্ব প্রতিবেদন : ​প্রজাতন্ত্র দিবসে ভক্তদের কার্যত চমকে দিলে হৃতিক রোশন (Hrithik Roshan)। প্রাক্তন স্ত্রী সুজান খানের ভাই জায়েদ খানের পরিবারের সঙ্গে বেড়াতে বেরিয়ে পড়েন হৃতিক। নিজের দুই ছেলে রেহান এবং রিদানের সঙ্গে হৃতিক বেরিয়ে পড়েন ট্রেকিং করতে। হৃতিক এবং তাঁর দুই ছেলের সঙ্গে দেখা যায়, জায়েদ খান এবং তাঁর স্ত্রী মালইকাকে। সস্ত্রীক জায়েদের পাশাপাশি তাঁদের দুই ছেলেকেও দেখা যায় টিম হৃতিকের সঙ্গে। 

২৬ জানুয়ারি গোটা দেশ যখন প্রজাতন্ত্র দিবস পালন করছে, সেই সময় দুই ছেলেকে নিয়ে বেড়াতে বেরিয়ে পড়েন হৃতিক রোশন। সুজান খানের (Sussanne Khan) সঙ্গে বিচ্ছেদের পরও যে বলিউডের এই প্রাক্তন জুটি একে অপরের ভাল বন্ধু, তা ফের প্রকাশ্যে এল। 

আরও পড়ুন : ​বুড়ো হয়ে গিয়েছেন Malaika, স্ট্রেচ মার্কস নিয়ে ট্রোলের মুখে নায়িকা

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত করোনার জেরে যখন গোটা দেশ জুড়ে লকডাউন শুরু হয়, সেই সময় হৃতিকের বাড়িতে চলে যান সুজান খান। লকডাউনের জেরে তাঁদের দুই সন্তান যাতে বাবা-মা, দুজনকেই কাছে পায়, সেই কারণেই তিনি প্রাক্তনের বাড়িতে হাজির হন বলে জানান সুজান। তবে শুধু লকডাউন নয়, রোশন বাড়ির বিভিন্ন অনুষ্ঠানে এখনও হাজির হতে দেখা যায় সুজানকে।

আরও পড়ুন : ​ কৃষক আন্দোলনের সমর্থকদের গারদে পাঠানো হোক, সরব Kangana

এ বিষয়ে সুজান খানের বাবা সঞ্জয় খানও মুখ খোলেন। তিনি বলেন, হৃতিক এবং সুজান ফের একসঙ্গে সংসার করবেন একদিন। দুজনের মধ্যে একদিন অবশ্যই ভুল বোঝাবুঝি শেষ হবে বলে আশা প্রকাশ করেন সঞ্জয় খান। তবে হৃতিক এবং সুজানকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে কখনও দেখা যায়নি।

.