সাংবাদিককে কুপ্রস্তাব! শুরুর আগেই বিতর্কের মুখে বিগ বস

 হায়দ্রাবাদের ওই সাংবাদিক পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। 

Updated By: Jul 14, 2019, 01:00 PM IST
সাংবাদিককে কুপ্রস্তাব! শুরুর আগেই বিতর্কের মুখে বিগ বস

নিজস্ব প্রতিবেদন: একজন সাংবাদিকের থেকে যৌন অনুগ্রহ চাওয়ার অপরাধে ফাঁসলেন বিগ বস তেলুগু শোয়ের আয়োজকরা। হায়দ্রাবাদের ওই সাংবাদিক পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। অভিষেক, রবিকান্ত, রঘু ও শ্যাম নামে চারজন সন্দেহভাজনের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।

সাংবাদিকের দাবি, অনুষ্ঠানের অন্তিম পর্বে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁর কাছে যৌন অনুগ্রহ চান অভিযুক্তরা। এমনকি তাঁর শরীর নিয়েও কটুক্তি করা হয়। মার্চ মাসে আয়োজকদের পক্ষ থেকে ওই সাংবাদিকের কাছে ফোন আসে। বলা হয় বিগ বস তেলুগুর এই সিজনে নির্বাচিত হয়েছেন তিনি। 

আরও পড়ুন: স্টোন কোল্ডের সৌজন্যে WWEতে শিল্পা শেট্টী!

তাঁর কথাকে সমর্থন জানিয়ে পুলিসের অ্যাসিস্টেন্ট কমিশনার কে এস রাও বলেন, "গত ১৩ জুলাই একজন সাংবাদিক তথা উপস্থাপক আমাদের কাছে অভিযোগ দায়ের করেন। মার্চ মাসে তাঁকে ফোন করে বলা হয় বিগ বস তেলুগুর তৃতীয় সিজনে নির্বাচিত হয়েছেন তিনি। প্রস্তাবটি স্বীকার করে শোয়ের চারজন সদস্যের সঙ্গে দেখা করেন ওই সাংবাদিক। অভিযোগ অনুযায়ী, ওই চারজন সদস্য তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। তাঁকে বলা হয় তাঁদের বসকে তৃপ্ত করতে। তবেই তিনি নির্বাচিত হবেন।"

আরও পড়ুন: সহপরিচালকের সঙ্গে পরিণীতি চোপড়ার প্রেম'চরিত'!

শোয়ের আয়োজকদের বিরুদ্ধে হায়দ্রাবাদের বানজারা হিলস থানায় অভিযাগ করেন ওই সাংবাদিক। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের হয়। তাঁর অভিযোগ, আয়োজকদের তরফে কোনও চুক্তিপত্র দেওয়া হয়নি। উপরন্তু তাঁকে 'বডি শেমিং'ও করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। 

বিগ বস তেলুগুর তৃতীয় সিজনের উপস্থাপনা করছেন অভিনেতা আক্কিনেনি নাগার্জুনা। আগামী ২১ জুলাই সিজনের প্রথম পর্ব সম্প্রচারিত হওয়ার কথা। ২০১৭ সালে শুরু হয় এই রিয়েলিটি শো।