হায়দরাবাদ গণধর্ষণে খতম ৪ অভিযুক্ত, পুলিসের প্রশংসায় প্রসেনজিৎ, দেব, নুসরত, মিমি

 (Hyderabad Gang Rape) হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড ও খুনের ঘটনায় পুলিসের গুলিতে নিকেশ হয়েছে ৪ অভিযুক্ত। হায়দরাবাদ পুলিসের এই পদক্ষেপের কথা জানার পরই দেশজুড়ে মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। তবে হায়দরাবাদ পুলিসের এই পদক্ষেপের প্রশংসা করেছে বলিউড থেকে শুরু করে টলিউডের বহু সেলেব। অনেকেই তেলেঙ্গালা পুলিসকে সাবাশি দিচ্ছেন। 

Updated By: Dec 6, 2019, 03:00 PM IST
হায়দরাবাদ গণধর্ষণে খতম ৪ অভিযুক্ত, পুলিসের প্রশংসায় প্রসেনজিৎ, দেব, নুসরত, মিমি

নিজস্ব প্রতিবেদন: (Hyderabad Gang Rape) হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড ও খুনের ঘটনায় পুলিসের গুলিতে নিকেশ হয়েছে ৪ অভিযুক্ত। হায়দরাবাদ পুলিসের এই পদক্ষেপের কথা জানার পরই দেশজুড়ে মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। তবে হায়দরাবাদ পুলিসের এই পদক্ষেপের প্রশংসা করেছে বলিউড থেকে শুরু করে টলিউডের বহু সেলেব। অনেকেই তেলেঙ্গালা পুলিসকে সাবাশি দিচ্ছেন। 

শুক্রবার ঘটনার পরিপ্রেক্ষিতে ANI এর টুইট যুক্ত করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, '' পুলিসের ঘেরাটোপ থেকে অত ভোরে অভিযুক্তরা কীভাবে পালানোর চেষ্টা করছিল সেটা বুঝলাম না, তবে পুলিস যেটা করেছে তা সত্যিই প্রশংসনীয়।'' 

হায়দরাবাদ পুলিসের প্রশংসা করে টুইট করেছেন টলিউডের সাংসদ অভিনেতা দেব। তিনি লিখেছেন, ''হায়দরাবাদ পুলিসের জন্য শুভেচ্ছা রইল। এটার খুব প্রয়োজন ছিল।''

তেলেঙ্গানা পুলিসের এই পদক্ষেপের প্রশংসা করে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান লিখেছেন, ''শেষপর্যন্ত বিচার হল, আইন-বিচার ব্যবস্থার কাউকে না কাউকে তো বিচার পাইয়ে দেওয়ার দায়িত্ব নিতেই হবে। সকলে প্রতিবাদে গর্জে উঠেছেন। অপরাধীর বেঁচে থাকার অধিকার নেই।''

হায়দরাবাদ পুলিসকে কুর্নিশ জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের আরও এক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি লিখেছেন, ''অবশেষে তোমার আত্মা শান্তি পাবে।'' পাশাপাশি এনকাউন্টারের পর হায়দরাবাদ পুলিসকে নিয়ে সেখানকার বাসিন্দাদের সেলিব্রেশনের একটি ভিডিয়ো শেয়ার করেছেন মিমি।

প্রসঙ্গত হায়দরাবাদ পুলিসের তরফে শুক্রবার জানানো হয়, এদিন কাকভোরে হায়দরাবাদ গণধর্ষণ এবং খুনের ঘটনা পুনর্নির্মাণের সময়ে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। এরপরই তাদের ধাওয়া করে এনএইচ ৪৪ -এর উপর গুলি চালায় পুলিস। যেখানে তরুণীর দেহ মিলেছিল তার খুব কাছেই হয় এই এনকাউন্টার (Encounter)। তেলাঙ্গানা এনকাউন্টারের পর গোটা দেশ থেকে বিভিন্ন ধরনের মন্তব্য় আসতে শুরু করে। কেউ তেলাঙ্গানা পুলিসের নামে জয়ধ্বনি দিতে শুরু করেন আবার কেউ ওই ঘটনার বিরুদ্ধে প্রশ্ন তুলতে শুরু করেন।

তবে বলিউড এবং টালিগঞ্জের সেলেবদের পাশাপাশি তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানিয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটিও।