ঐতিহাসিক চরিত্র নিয়ে মশকরা হচ্ছে, কেউ প্রতিবাদ করছেন না, ক্ষোভে ফুঁসলেন অর্জুন

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই সমালোচনার মুখে পড়েন অর্জুন কাপুর 

Updated By: Nov 26, 2019, 06:58 PM IST
ঐতিহাসিক চরিত্র নিয়ে মশকরা হচ্ছে, কেউ প্রতিবাদ করছেন না, ক্ষোভে ফুঁসলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন: সবে সবে মুক্তি পেয়েছে পানিপথ-এর ট্রেলার। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের এই সিনেমায় মারাঠা যোদ্ধা সদাশিব রাও-এর চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। ট্রেলার মুক্তির পরই নেটিজেনদের একাংশের তোপের মুখে পড়েন অর্জুন কাপুর। মারাঠা বীরের ভূমিকায় অভিনয়ের আগে বাজিরাও মস্তানিতে রণবীর সিং যেভাবে অভিনয় করেছিলেন, তা দেখা উচিত ছিল অর্জুনের। এ পর্যন্ত যতজন অভিনেতা মারাঠা বীরের ভূমিকায় অভিনয় করেছেন, তার মধ্যে সবচেয়ে খারাপ অর্জুন কাপুর। এমন মন্তব্যও করা হয় নেটিজেনদের তরফে। বিষয়টি নিয়ে যখন জোর জলঘোলা শুরু হয়েছে, তখন অর্জুন কি বললেন জানেন!

আরও পড়ুন : করিনাকে জোর করে বিয়ে করেন সইফ? গোপন কথা প্রকাশ্যে আনলেন কাপুর-কন্যা
অর্জুন কাপুর বলেন, এসব মজা মশকরার সঙ্গে অভ্য়স্ত হয়ে গিয়েছেন। এর আগে বহুবার তাঁকে বিভিন্ন ধরনের সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাই এসব গা সওয়া হয়ে গিয়েছে। তাঁকে নিয়ে মশকরা করুন ঠিক আছে কিন্তু ঐতিহাসিক চরিত্র নিয়ে মশকরার মানে, দেশের জন্য যাঁরা নিজেদের জীবন উতসর্গ করেছেন, তাঁদের অপমান করা। শুধু তাই নয়, কখনও তো ভগত সিং বা সুভাষ চন্দ্র বোসের ভূমিকায় যাঁরা অভিনয় করেন, তাঁদের নিয়ে কখনও মজা করা হয় না। তাহলে সদাশিব রাওকে নিয়ে অভিনয় করলে, তা নিয়ে কেন মজা করা হবে বলে প্রশ্ন তোলেন অর্জুন কাপুর।

 

আরও পড়ুন : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সলমন খান!
তবে এর আগে হাফ গার্লফ্রেন্ড যখন মুক্তি পায়, তখনও তা নিয়ে প্রচুর মজা, মশকরা করা হয়েছিল। তাই এবারে যা হয়েছে, তা নতুন কিছু নয় বলে মন্তব্য করেন অর্জুন কাপুর। প্রসঙ্গত এই সিনেমায় আফগান অনুপ্রবেশকারী আহমেদ শাহ আবদালির ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত। 

.