'প্রধানমন্ত্রী হতে চাই না, আপনাদের সঙ্গে কাজ করতে পেরেই খুশি’, জানালেন Sonu Sood

সম্প্রতি রাখি সাওয়ান্ত নতুন প্রস্তাব দিলেন। তাঁর ইচ্ছা, পরবর্তী প্রধানমন্ত্রীর পদে নির্বাচনে লড়াই করুন সোনু সুদ।

Updated By: May 12, 2021, 11:02 AM IST
'প্রধানমন্ত্রী হতে চাই না, আপনাদের সঙ্গে কাজ করতে পেরেই খুশি’, জানালেন Sonu Sood

নিজস্ব প্রতিবেদন- সোনু সুদ। করোনা কালে দেশের সবথেকে চর্চিত তারকা। মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের ১০ কোটির একটা সম্পত্তি বন্ধক রেখেছেন। বিদেশের সঙ্গে যৌথভাবে দেশে অক্সিজেন প্ল্যান্ট তৈরির চেষ্টা করছেন। গত বছর থেকে করোনা আবহে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে, ব্যক্তিগতভাবে তাঁদের পরিবারের পাশে থাকার মত কাজ নিরন্তর করে চলেছেন অভিনেতা। এবারও সারা দেশের অগুনতি মানুষ তাকিয়ে রয়েছেন তাঁরই দিকে। তাঁর উদ্যোগে গোটা দেশের মানুষ সোনুর প্রশংসায় পঞ্চমুখ। সেই তালিকায় তারকারাও বাদ নেই। সম্প্রতি রাখী সাওয়ান্ত নতুন প্রস্তাব দিলেন। তাঁর ইচ্ছা, পরবর্তী প্রধানমন্ত্রীর পদে নির্বাচনে লড়াই করুন সোনু সুদ (Sonu Sood)।

আরও পড়ুন: গোঁসা করে কলম ধরলেন অমিতাভ, দিলেন করোনায় গত ১ বছরে দানের খতিয়ান

সম্প্রতি সাংবাদিকরা গিয়েছিলেন সোনু সুদের বাড়িতে, সেখানে তাঁরা রাখীর দেওয়া প্রস্তাব রাখেন সোনুর কাছে। সকলকে ঠান্ডা সরবত দিতে দিতে অভিনেতা জানান, তিনি সাধারণ মানুষ হিসাবেই ভালো আছেন। তিনি প্রধানমন্ত্রী হতে চান না। এমনই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

 

 

অভিনেতাকে আরও বলতে শোনা যাচ্ছে, ‘আমাদের ভাইরা তো নির্বাচনে দাঁড়াচ্ছেন। ওটা আমার কাজ নয়।’ তাঁর জবাবে মুগ্ধ দেশবাসী। মুহূর্তে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন তাঁরা।