Ileana D'Cruz: অবসাদ কাটিয়ে অবশেষে বড়পর্দায় ফিরছেন ইলিয়ানা...

Ileana D'Cruz: নিজের অবসাদের কথা ভাগ করে নিয়েছিলেন সদ্য মা হওয়া ইলিয়ানা। জানিয়েছিলেন, নিজের জন্য সময় বের করতে না পারলেও খুব তাড়াতাড়ি বড় পর্দায় ফিরবেন তিনি। এবার সেই অপেক্ষারই অবসান। নতুন সিনেমায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। 

Updated By: Mar 11, 2024, 03:40 PM IST
Ileana D'Cruz: অবসাদ কাটিয়ে অবশেষে বড়পর্দায় ফিরছেন ইলিয়ানা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের অবসাদের কথা ভাগ করে নিয়েছিলেন সদ্য মা হওয়া ইলিয়ানা। সেখানেই তিনি জানিয়েছিলেন, নিজের জন্য সময় বের করতে না পারলেও খুব তাড়াতাড়ি বড় পর্দায় ফিরবেন তিনি। এবার সেই অপেক্ষারই অবসান। নতুন সিনেমায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। 'দো অউর দো পেয়ার' সিনেমার পোস্টারে দেখতে পাোয়া গেল অভিনেত্রীকে।

আরও পড়ুন: Naatu Naatu at Oscars 2024: ফের অস্কারের মঞ্চে নাটু নাটু, ভাইরাল ভিডিয়ো...
১১ মার্চ সোমবার, নির্মাতারা ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করে এবং ছবিটির একটি নতুন পোস্টার ভাগ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন শিরশা গুহ ঠাকুরতা এবং লিখেছেন সুপ্রতীম সেনগুপ্ত এবং ইশা এ চোপড়া। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্টারটি শেয়ার করে, বিদ্যা বালান লিখেছেন, 'ভালবাসা অপ্রত্যাশিত হতে পারে, তবে এটি সম্পূর্ণরূপে নেশাজনক! দো অউর দো পেয়ার ১৯ এপ্রিল সিনেমায় আসছে'। পোস্টারে বিদ্যা বালান, ইলিয়ানা ডি'ক্রুজ, প্রতীক গান্ধী এবং আমেরিকান অভিনেতা সেন্ধিল রামামূর্তিকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: Mimi Chakraborty: নির্বাচনে পাননি টিকিট, বাংলাদেশে নয়া জার্নি শুরু মিমির...
ইলিয়ানা সম্প্রতি তাঁর অবসাদ নিয়ে লিখেছিলেন, 'হাই … অনেক সময় হয়ে গেছে যে আমি সত্যিই নিজের একটি ছবি তুলেছি বা এখানে কিছু পোস্ট করেছি… পুরো সময়ের মা হওয়া এবং ঘর সামলানোর মধ্যে, আমি নিজের জন্য সময় খুঁজে পাচ্ছি না। বেশিরভাগ সময়ই পাজামা এবং একটি অগোছালো অস্বাভাবিক খোপা থাকছে আমার মাথায়। আমার চুলগুলিকে আমার সন্তানের ছোট ছোট হাত থেকে দূরে রাখতে। তাই সেলফি তোলার চিন্তা আসলেই আমার মাথায় আসে। সত্যিই এই কিছু দিন অবিশ্বাস্যভাবে কঠিন ছিল। দিনের পর দিন না ঘুমিয়েই কাটিয়ে দিচ্ছি হাহা। অবশ্যই অভিযোগ করার চেষ্টা করছি না কারণ আমার সন্তান আমার সঙ্গে ঘটে যাওয়া সবচেয়ে সুন্দর জিনিস। তবে আমরা প্রসবোত্তর বিষণ্ণতা সম্পর্কে যথেষ্ট কথা বলি না। এটি খুবই বাস্তব। এবং এটি এক প্রকার অবিশ্বাস্যভাবে বিচ্ছিন্ন অনুভূতি। এবং আমি নিজেকে আরও ভাল বোধ করানোর জন্য, কিছু সময় দেওয়ার জন্য প্রতিদিন কাজ করার চেষ্টা করছি। ৩০ মিনিটের ওয়ার্কআউট এবং ৫ মিনিটের শাওয়ার যা সত্যিই বিস্ময়কর কাজ করে আমার জন্য। কিন্তু কখনও কখনও আমি এটি করে উঠতে পারি না।'

তাঁর এই সোশ্য়াল মিডিয়া পোস্টের পর থেকেই অনুরাগীরা অপেক্ষায় ছিলেন আবার কবে তাঁকে বড় পর্দায় দেখতে পাওয়া যাবে, বলা চলে এবার সেই প্রশ্নেরই উত্তর পেলেন অনুরাগীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.