Iman Chakraborty: 'মাঝে মাঝে স্বাদ বদল দরকার', গান নয় এবার অন্য ভূমিকায় ইমন চক্রবর্তী

Iman Chakraborty: গায়িকা ইমন চক্রবর্তী এবার অন্য ভূমিকায়। গানের পাশাপাশি আরেক ভূমিকায় পা রাখলেন মঞ্চে। 'আমার মাঝে মধ্যেই একটু নতুন কিছু করতে ভালো লাগে। এতে একটু স্বাদ বদল হয়', এমনটাই জানালেন ইমন। 

Updated By: Jun 13, 2024, 09:05 PM IST
Iman Chakraborty: 'মাঝে মাঝে স্বাদ বদল দরকার', গান নয় এবার অন্য ভূমিকায় ইমন চক্রবর্তী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সঙ্গীতের দুনিয়ার জনপ্রিয় নাম ইমন চক্রবর্তী(Iman Chakraborty)। রবীন্দ্রনাথের গান থেকে আধুনিক বাংলা গান, লোকগান সব ধরনের গানে, আর সব বয়সের শ্রোতাদের, এক কথায় 'আট থেকে আশি'-র সঙ্গে সুরে সুরে এক  নিবিড় সম্পর্ক গড়ে তুলেছেন তিনি। গান করেন, অভিনয়ও করেছেন, সামাজিক কাজেও নিজেকে জড়িয়ে রেখেছেন।এবার মঞ্চে গানের পাশাপাশি কবিতা পাঠ করবেন ইমন। 

আরও পড়ুন- World Music Day: বিশ্ব সঙ্গীত দিবসে প্রকাশ্যে সুচিত্রা-উত্তমের গানের রেকর্ড!

নিজের ভালোলাগা ভূমিকা গুলো একে, একে পূরণ করার এই সুযোগ একদমই হাতছাড়া করতে চাননি শিল্পী ইমন। গত ৯ জুন মহাজাতি সদনে, সন্ধ্যা ৬টায় আয়োজন করা হয় এক বিশেষ অনুষ্ঠান " হিয়ার মাঝে", গানে ও কবিতায় ইমন চক্রবর্তী, সঙ্গে কবিতায় শৌভিক ভট্টাচার্য। রবীন্দ্রনাথের গানের পাশাপাশি ছিল বাংলা ছবির গান, 'তুমি যাকে ভালোবাস' থেকে 'টাপাটিনি' ,নানা রঙের গানের ডালি নিয়ে হাজির ইমন, উপরি পাওনা ইমনের কন্ঠে কবিতা পাঠ। অন্যদিকে শৌভিক ভট্টাচার্যের তৈরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট শর্ট ফিল্মের মুক্তিও পেল একই মঞ্চে। 

আরও পড়ুন- Popular Actor Death: ১৪ জুন সিনেমা রিলিজের আগেই বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ, শুরু তদন্ত...

শৌভিক ভট্টাচার্য পাঠ করলেন রবীন্দ্রনাথ, শক্তি চট্টোপাধ্যায়, সুনীল গঙ্গোপাধ্যায়দের মতো আরো অনেক দিকপালদের লেখা । গানের সঙ্গে কবিতার এক নিবিড় সংযোগ ঘটল এই মঞ্চে। ইমন চক্রবর্তী জানান, " কবিতা শুনি, বেশ ভালোলাগে। নিজের মতো হয়তো নিজের পরিসরে কবিতা পাঠ করেছি। মঞ্চে করিনি। নিজের কিছু লেখা, রবীন্দ্রনাথের কিছু লেখা থেকে পাঠ করলাম। আমার মাঝে মধ্যেই একটু নতুন কিছু করতে ভালো লাগে। এতে একটু স্বাদ বদল হয়।" শৌভিক ভট্টাচার্য জানান, " এই সন্ধ্যায় ইমন কিছু কবিতা বলুন আমি সেটা অনুরোধ করেছিলাম। উঁনি রাজি হওয়ায় অনুষ্ঠানে একটা অন্যরকম ভ্যালু অ্যাড হলো বটে। গান আর কবিতার এক নিবিড় বুনন আমাদের এই প্রয়াস হিয়ার মাঝে।" এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্টরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.