Iman Chakraborty: সেলিব্রেশনের মাধ্যমেই মা-কে শ্রদ্ধাজ্ঞাপন, নাচে-গানে-রঙে জমজমাট ইমনের বসন্ত উৎসব...

Iman Chakraborty: এই বসন্ত উৎসবের সঙ্গে জড়িয়ে ইমনের আবেগ। এই উৎসবের মধ্যে দিয়েই তিনি মায়ের প্রতি শ্রদ্ধা জানান। ইমনের কথায়,  "লিলুয়ায় করব শুনে প্রথম প্রথম অনেকেই নাক সিঁটকেছিলেন। এত বড় উৎসব লিলুয়ায় আগে হয়নি। কিন্তু আমি আমার জন্মস্থানেই উৎসবটা করতে চেয়েছি বরাবর। অনেক বাধা বিপত্তি এসেছে, পিছু পা হয়নি।'

Updated By: Feb 20, 2023, 08:45 PM IST
Iman Chakraborty: সেলিব্রেশনের মাধ্যমেই মা-কে শ্রদ্ধাজ্ঞাপন, নাচে-গানে-রঙে জমজমাট ইমনের বসন্ত উৎসব...

Iman Chakraborty, Basanta Utsav, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে সাত বছর পার করে ফেলল ইমন চক্রবর্তীর বসন্ত উৎসব। প্রতি বছর দোলের আগেই ইমনের বসন্ত উৎসব কলকাতা এবং হাওড়া দুই শহরের মানুষকেই রাঙিয়ে দিয়ে যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। লিলুয়া মীরপাড়ার মাঠে এবারও ইমন আয়োজন করেছিলেন বসন্ত উৎসব। এ তো শুধু উৎসব নয়, যেন মহা যজ্ঞ।

আরও পড়ুন- Nawazuddin Siddiqui: স্ত্রী আলিয়ার পর এবার নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পরিচারিকার...

এই বসন্ত উৎসবের সঙ্গে জড়িয়ে ইমনের আবেগ। এই উৎসবের মধ্যে দিয়েই তিনি মায়ের প্রতি শ্রদ্ধা জানান। ইমনের কথায়,  "লিলুয়ায় করব শুনে প্রথম প্রথম অনেকেই নাক সিঁটকেছিলেন। এত বড় উৎসব লিলুয়ায় আগে হয়নি। কিন্তু আমি আমার জন্মস্থানেই উৎসবটা করতে চেয়েছি বরাবর। অনেক বাধা বিপত্তি এসেছে, পিছু পা হয়নি। দেখতে দেখতে সাত বছর পার করে ফেলল আমাদের বসন্ত উৎসব। যাঁরা প্রথম প্রথম এত দূর আসতে চাইতেন না, এখন সবাই আসেন। আমি কৃতজ্ঞ সমস্ত গুণী শিল্পীদের কাছে। প্রতি বছর আমার অনুরোধে সবাই এখানে এসে হাসি মুখে অনুষ্ঠান করে যান, এটা আমার কাছে খুব বড় প্রাপ্তি।"

আরও পড়ুন- Salman Khan and Akshay Kumar’s dance video: বিয়েবাড়িতে তুমুল নাচ সলমান-অক্ষয়ের, ভাইরাল ভিডিয়ো

এবারেও বসেছিল চাঁদের হাট। শ্রাবনী সেন, অঙ্কিতা, প্রাঞ্জল, রথীজিৎ, অর্ক, বিশ্বনাথ, পদ্মপলাশদের মত গুণী শিল্পীরা বসন্ত উৎসবের মঞ্চ মাতালেন। এসেছিলেন মন্ত্রী এবং গায়ক ইন্দ্রনীল সেন, শুভাপ্রসন্ন, সুজিত বসু,লীনা গাঙ্গুলি এবং আরও বিশিষ্ট মানুষেরা। এই এত বড় উৎসবে ইমনের সঙ্গী অবশ্যই ওঁর স্বামী নীলাঞ্জন, ইমনের গানের স্কুল, ইমনের পরিবার আর কিছু কাছের মানুষ। ওঁদের নিরলস চেষ্টায় লিলুয়ার মানুষ বসন্ত উৎসবের সাক্ষী হয়। নাচে-গানে-রঙে এ বছরও রাঙিয়ে দিয়ে গেল ইমনের বসন্ত উৎসব।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.