Nawazuddin Siddiqui: স্ত্রী আলিয়ার পর এবার নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পরিচারিকার...

Nawazuddin Siddiqui:  স্বপ্না জানিয়েছেন যে নওয়াজউদ্দিন তাঁকে দুবাইয়ে আটকে রেখেছেন। যে ফ্ল্যাটে তিনি আছেন, সেটি ভাড়ার। সেই ভাড়াও দেন না নওয়াজ। এমনকী তাঁর বেঁচে থাকার জন্যও কোনও খাবার বা অর্থ রাখা নেই। এই ভিডিয়ো শেয়ার করে রিজওয়ান সরকারের কাছে আবেদন জানিয়েছেন ওই মহিলাকে যাতে দ্রুত উদ্ধার করা যায়।

Updated By: Feb 20, 2023, 07:46 PM IST
Nawazuddin Siddiqui: স্ত্রী আলিয়ার পর এবার নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পরিচারিকার...

Nawazuddin Siddiqui, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বারংবার খবরের শিরোনামে উঠে আসছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁর অভিনয় বা সিনেমার জন্য নয়, বরং ব্যক্তিগত জীবনের নানা কারণেই বারংবার উঠে আসছে তাঁর নাম। কিছুদিন আগেই তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি তাঁর ও পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন, এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে সোচ্চার হলেন তাঁর পরিচারিকা। কাঁদতে কাঁদতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সেই পরিচারিকা। সম্প্রতি নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজওয়ান সিদ্দিকি ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেন, সেখানে শোনা যাচ্ছে তাঁদের পরিচারিকা স্বপ্না রবিন মাসিহ দুবাইয়ে আটকে পড়েছেন। রিজওয়ানের ক্যাপশনে স্বপ্নার বেআইনি নিয়োগ এবং কীভাবে তাঁকে ভিসা ফি'র অজুহাতে বেতন দেওয়া হয়নি সে সম্পর্কে বিশদ বিবরণ দেওয়া হয়েছে।

আরও পড়ুন- Salman Khan and Akshay Kumar’s dance video: বিয়েবাড়িতে তুমুল নাচ সলমান-অক্ষয়ের, ভাইরাল ভিডিয়ো

স্বপ্না রবিন মাসিহ জানান যে নওয়াজের সন্তানরা দুবাইয়ে পড়াশোনা করতে যায়, তাদের দেখাশোনার জন্য নিযুক্ত করা হয় তাঁকে। কিন্তু সরকারি নথি অনুযায়ী তাঁকে একটি অজানা কোম্পানিতে সেলস ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয়েছিল, যা সর্বৈব মিথ্যা। স্বপ্না জানিয়েছেন যে নওয়াজউদ্দিন তাঁকে দুবাইয়ে আটকে রেখেছেন। যে ফ্ল্যাটে তিনি আছেন, সেটি ভাড়ার। সেই ভাড়াও দেন না নওয়াজ। এমনকী তাঁর বেঁচে থাকার জন্যও কোনও খাবার বা অর্থ রাখা নেই। এই ভিডিয়ো শেয়ার করে রিজওয়ান সরকারের কাছে আবেদন জানিয়েছেন ওই মহিলাকে যাতে দ্রুত উদ্ধার করা যায়। ভিডিয়ো দেখা যায়, সাহায্য চেয়ে কেঁদে ফেলেন স্বপ্না, তাঁকে নওয়াজের কাছে অনুরোধ করতে শোনা যায় যাতে তাঁকে তাঁর বকেয়া পাওনা মিটিয়ে দেওয়া হয় ও ভারতে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। 

আরও পড়ুন- Taraka Ratna Funeral: মাত্র ৩৯-এ প্রয়াত তারক রত্ন, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন ভাই জুনিয়র NTR

প্রসঙ্গত, ২০২১ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া ও দুই সন্তান শোরা, ইয়ানি দুবাইয়ে চলে যান। যদিও ২০২২ সালের জানুয়ারিতে আলিয়া ভারতে ফিরে আসেন এবং তারপর থেকে অভিনেতার সঙ্গে তাঁর আন্ধেরির প্রাসাদোপম বাড়িতে থাকার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন। তাঁদের সন্তানরাও এরপরই ফিরে আসেন দেশে। কিন্তু ফিরিয়ে আনা হয়নি পরিচারিকাকে। এবার তাঁর হয়েই সরকারের কাছে আবেদন করেন নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজওয়ান সিদ্দিকি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.