নীলাঞ্জনের সঙ্গে ভালবাসায় ভরা ছবি Iman-এর, আইবুড়োভাতের দিন ভাইরাল হল হু হু করে

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই ইমন শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 22, 2020, 04:28 PM IST
নীলাঞ্জনের সঙ্গে ভালবাসায় ভরা ছবি Iman-এর, আইবুড়োভাতের দিন ভাইরাল হল হু হু করে
ইমনের সঙ্গে নীলাঞ্জন

নিজস্ব প্রতিবেদন : শুরু হয়ে গেল ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) বিয়ের প্রস্তুতি। বিয়ের আগে এবার আইবুড়োভাত খেলেন জনপ্রিয় গায়িকা। হবু বর নীলাঞ্জন ঘোষকে পাশে নিয়েই আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন ইমন চক্রবর্তী। মঙ্গলবার যখন ইমন চক্রবর্তীর আইবুড়োভাতের অনুষ্ঠানের ছবি নিয়ে পেজ থ্রি সরগরম হয়ে উঠেছে,সেই সময় গায়িকা শেয়ার করলেন নতুন ছবি। যেখানে নীলাঞ্জনের সঙ্গে ইমনের ভালবাসার মুহূর্তকে তুলে ধরেছেন গায়িকা।

ইমন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে নীলাঞ্জনের সঙ্গে ভালবাসা-মাখানো একটি ছবি শেয়ার করেন। যেখানে প্রকৃতির মাঝে নীলাঞ্জনের কোলে মাথা রেখে আলতো করে শুয়ে থাকতে দেখা যায়। ইমনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ওই ছবি প্রকাশ্যে আসতেই, গায়িকার ভক্তরা খুশি হয়ে যান।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

করোনা আবহের মধ্যেই নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন ইমন চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিশেষ দিনের ছবিও শেয়ার করেন গায়িকা। বাগদান পর্বের পর এবার আইবুড়োভাতের ছবি শেয়ার করলেন ইমন।

আরও পড়ুন  :  হবু বরকে পাশে নিয়েই আইবুড়োভাত খেলেন Iman Chakraborty, দেখুন অ্যালবাম

সম্প্রতি টলিউড জুড়ে যেন বিয়ের মরশুম শুরু হয়েছে। দেবলীনা কুমারের (Devlina Kumar) সঙ্গে গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) সম্প্রতি গাঁটছড়া বাঁধেন। বিয়ে, রিসেপশন এবং বিয়ের পরের পার্টি শেষ করে গৌরব-দেবলীনা আপাতত দার্জিলিংয়ে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন। পাহাড়ের কোলে বসে বিশেষ সময় কাটাতে ব্যস্ত টলিউডের এই জনপ্রিয় জুটি।

অন্যদিকে গৌরব-দেবলীনার বিয়ের পর এবার সাতপাকে বাঁধা পড়ার তোড়জোড় শুরু করেছেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। আর কয়েকদিনের মধ্যেই বসবে নীল-তৃণীর বিয়ের আসর। বিয়ের আগে নিজে গার্লস গ্যাঙের সঙ্গে ব্যাচেলরেট পার্টিও সেরে ফেলেছেন খড়কুটোর গুনগুন। অন্যদিকে নীল অর্থাত কৃষ্ণকলির নিখিল ব্যস্ত তাঁর মেগা নিয়ে।

.