ইমরানের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রাণশক্তি পেলেন অবন্তিকা

অবন্তিকার একটা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে মিলল ইতিবাচক ইঙ্গিত।

Updated By: Oct 18, 2019, 08:23 PM IST
ইমরানের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রাণশক্তি পেলেন অবন্তিকা

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা ইমরান খান (আমির খানের ভাগ্নে) ও অবন্তিকা মালিকের বিবাহ-বিচ্ছেদ নিয়ে বহুদিন নিয়ে সরগরম বি-টাউন। যদিও এবিষয়ে ইমরান কিংবা অবন্তিকা কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। এমনকি, সোশ্যাল মিডিয়াতেও অবন্তিকা কিংবা ইমরানকে নিজেদের সম্পর্ক নিয়ে কোনও রকম কিছু পোস্ট করতে দেখা যায় নি। তবে সম্প্রতি, অবন্তিকার একটা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে মিলল ইতিবাচক ইঙ্গিত।

অবন্তিকার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ছবি পোস্ট করেছেন, যেখানে নতুন গাছের চারা বের হচ্ছে। পাশে রাখা একটি ভালোবাসার চিহ্ন। আর এই ছবির পাশে লেখা ''যতক্ষণ আমাদের মধ্যে প্রাণশক্তি রয়েছে, ততদিন পর্যন্ত আমাদের কেউই হারাতে পারবে না।'' আর অবন্তিকার এই পোস্ট থেকেই মিলছে ইতিবাচক ইঙ্গিত। অবন্তিকা তাঁর এই পোস্টের মাধ্যমে ঠিক কী ইঙ্গিত করতে চাইছেন, তা অবশ্য স্পষ্ট নয়। 

আরও পড়ুন-হিন্দি ছবির অনুকরণ নয়, মৌলিক গল্প নিয়ে ২ বছর আগেই তৈরি হয়েছিল 'টেকো': মানালি

 তবে খুব সম্ভবত, অবন্তিকার এই সোশ্যাল মিডিয়া পোস্ট তাঁর দীর্ঘ লড়াই ও ধীরে ধীরে নিজের নতুন কেরিয়ার তৈরি করার বিষয়েই ইতিবাচক ইঙ্গিত বলে মনে করছেন অনেকে। অবন্তিকার এই পোস্ট ইমরানের সঙ্গে তাঁর সম্পর্ক নতুন করে জোড়া লাগার ইঙ্গিত বলে এক্কেবারেই মনে করছেন না নেটিজেনরা। জানা যাচ্ছে ইমরানের বাড়ি থেকে বের হয়ে আসার পর নিজের ভাইয়ের রেস্তোরাঁর ব্যবসায় যোগ দিয়েছেন অবন্তিকা। শুরু করেছেন নতুন করে পথ চলা।

আরও পড়ুন-নিখিলের সঙ্গে করবা চৌথের ব্রত পালন নুসরতের, একে অপরকে জল খাইয়ে ব্রত ভাঙলেন নিখিল-নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত বলিউডে শেষবারের মতো 'কাট্টি বাট্টি'-তে দেখা যায় ইমরান খানকে। 'কাট্টি বাট্টি' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর গত ৪ বছর ধরে রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। এমনকী, গত ৪ বছর ধরে অভিনয় জগতে দেখা যায়নি ইমরানকে। অভিনয় থেকে সরে এসে পরিচালনার কাজ করতে চাইছিলেন কিন্তু তাতেও সফল হননি। শুধু মাত্র টুকটাক নাটকে অভিনয় করে এতদিন ধরে সংসার চলছিল ইমরান, অবন্তিকার। 

ইমরানের কোনও রোজগার না থাকায়, এতদিন পর্যন্ত অবন্তিকার পরিবারই তাঁদের সংসার চালাচ্ছিল বলেও খবর। ফলে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন ধরে অশান্তি বাড়তে শুরু করে। পরিবারের মানুষের সাহায্যেও ইমরান, অবন্তিকার সম্পর্কের কোনও উন্নতি হয়নি শেষ পর্যন্ত। দীর্ঘদিন ধরে স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার রেশ প্রভাব ফেলছিল তাঁদের সন্তান ইমারার মধ্যে। ফলে হঠাৎ করেই ইমরানের বাড়ি ছেড়ে ইমারাকে নিয়ে বেরিয়ে য়ান অবন্তিকা। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর।

আরও পড়ুন- করিনা আর আমি বাসে ও লোকাল ট্রেনে চড়েই স্কুল-কলেজে যেতাম: করিশ্মা