৯ এর দশকের 'বেলা বোস' ফিরছেন Anindya Bose-এর হাত ধরে

বেলা বোস কেন ছেলেটিকে ফিরিয়ে দিয়েছিলেন? সেকথাই বলবেন অনিন্দ্য... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 3, 2021, 02:11 PM IST
৯ এর দশকের 'বেলা বোস' ফিরছেন Anindya Bose-এর হাত ধরে

নিজস্ব প্রতিবেদন : ''এটা কী 2441129...বেলা বোস তুমি পাচ্ছ কী শুনতে?...দশ-বারোবার রং নম্বর পেরিয়ে তোমাকে পেয়েছি..."। ৯-এর দশকের অঞ্জন দত্তের এই গানের সঙ্গে বাঙালির এখনও অনেক নস্টালজিয়া জড়িয়ে আছে। গানে বলা এই একটা ফোন নম্বর আজও বহু 'গান পাগল' বাঙলির ঠোঁটে আলগোছে লেগে রয়েছে। তবে বেলা কেন ছেলেটিকে ফিরিয়ে দিয়েছিলেন? সেকথা জানা যায়নি।  

বেলা কেন ছেলেটিকে ফিরিয়ে দিয়েছিলেন? নতুন মিউজিক্যাল ফিল্ম 'বেলা শুধু জানে'তে সেকথাই বলবেন অনিন্দ্য বোস। যেটি মুক্তি পাবে আগামী ৮ এপ্রিল। 'শহর' ব্যান্ডের অনিন্দ্য বোসের মিউজিক্যাল ফিল্ম 'বেলা শুধু জানে' প্রকাশ উপলক্ষে এদিন সবার সামনে উপস্থিত হবেন বেলা স্বয়ং।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন Subhashree-র দিদি দেবশ্রী, পাত্র কে?

এই বিষয়ে অনিন্দ্য বোস জানালেন," আসলে সবাই ছেলেটির প্রতি সহানুভূতি প্রকাশ করেন। কিন্তু বেলার সেদিনের চুপ থাকায় জন্য যে কথাগুলো বলা হয়ে ওঠেনি, এই গানে সেই কথাগুলোই প্রকাশ পাবে। এবার বেলার কিছু বলার পালা। এখন বেলার সোশাল মিডিয়ায় অ্যাকাউন্ট আছে। তার অনেক বন্ধু। এত বছর পর বেলা কেমন আছে এবার জানা যাবে।"

গানটার লিখেছেন শিল্পী অনিন্দ্য স্বয়ং। এখন মাঝে শুধু কিছু দিনের অপেক্ষা বেলা বোসকে দেখার। মিউজিক্যাল ফিল্মটি অনিন্দ্য বোসের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই মুক্তি পাবে। অনিন্দ্য আরো বললেন,"এটা আমার একটা শ্রদ্ধাঞ্জলি এই চরিত্রের মূল শ্রষ্টা অঞ্জন দত্তকে।"