ফের ফিরছেন অভিজিৎ সাওয়ান্ত, তবে একটু অন্যভাবে

 ইন্ডিয়ান আইডল-৫ এর সঞ্চালক হিসাবেও দেখা যায় তাঁকে। তবে তারপর আর সেভাবে তাঁর দেখা মেলেনি। তবে আবারও নতুনভাবে ফিরছেন অভিজিৎ সাওয়ান্ত। নিজেই জানিয়েছেন সেকথা।

Updated By: Mar 20, 2018, 02:44 PM IST
ফের ফিরছেন অভিজিৎ সাওয়ান্ত, তবে একটু অন্যভাবে

নিজস্ব প্রতিবেদন : ২০০৫ এর প্রথম ইন্ডিয়ান আইডল বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে মনে পড়ে? তবে অবশ্য শুধু ইন্ডিয়ান আইডল নয়, পরবর্তীকালে 'জো জিতা ওহি সিকান্দার'-নামে রিয়েলিটি শোয়ে রানারস আপ হন এবং 'এশিয়ান আইডল'ও তৃতীয় স্থান অধিকার করেন তিনি। পরবর্তীকালে ২০০৮-এ 'নাচ বলিয়ে'তেও অংশ নন অভিজিৎ সাওয়ান্ত। তারও পরে ইন্ডিয়ান আইডল-৫ এর সঞ্চালক হিসাবেও দেখা যায় তাঁকে। তবে তারপর আর সেভাবে তাঁর দেখা মেলেনি। তবে আবারও নতুনভাবে ফিরছেন অভিজিৎ সাওয়ান্ত। নিজেই জানিয়েছেন সেকথা।

আইএএনএস-কে অভিজিৎ জানান, এবার নিজেই একটা রিয়েলিটি শো নিয়ে আসছেন তিনি। ইতিমধ্যে সেই রিয়েলিটি শো নিয়ে তিনি কাজও শুরু করেছেন। তবে এবার আর টেলিভিশন নয়, ডিজিটাল প্লাটফর্মে এই রিয়েলিটি শো আনতে চলেছেন প্রথম 'ইন্ডিয়ান আইডল' বিজেতা। তাঁর কথায়, এর আগে তিনি ডিজিটাল প্লাটফর্মে তাঁর অ্যালবাম রিলিজ করেছেন। যদিও সেটা ভাইরাল হবে সেকথা ভেবে তিনি কাজ করেননি কখনও। তবে অভিজিৎ-এর কথায় ডিজিটাল মার্কেটটা অনেক বড়। আমিও এর অংশ হতে চাই।

প্রসঙ্গত, গতবছরই ইউটিউবে নিজের চ্যানেল খুলেছেন অভিজিৎ সাওয়ান্ত। আর তাতেই ২০১৪য় মুক্তি পাওয়া তাঁর মিউজিক অ্যালবাম 'ফরিদা'-কে নতুন করে রিলিজ করার কথাও ভাবছেন বলে জানান এই গায়ক। তবে  'ফরিদা'র মোট ৫টি গানের মধ্যে আপাতত তিনটি গানকে নতুন করে মুক্তি দেওয়ার কথা ভাবছেন বলে জানান অভিজিৎ।