Taapsee Pannu Wedding: বিদেশি প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন তাপসী! গোপনেই সারলেন বিয়ে...

Taapsee Pannu Marriage: বিয়েটি উদয়পুরে হয়েছে এবং এটি একটি অত্যন্ত পারিবারিক বিয়ে ছিল। ২০ মার্চ থেকে প্রি-ওয়েডিং উত্সব শুরু হয়। কবে বিয়ে করলেন তাপসী?

Updated By: Mar 25, 2024, 02:32 PM IST
Taapsee Pannu Wedding: বিদেশি প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন তাপসী! গোপনেই সারলেন বিয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী তাপসি পান্নু(Taapsee Pannu) সম্প্রতি উদয়পুরে তার বহুদিনের প্রেমিক মাথিয়াস বোয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার অর্থাত্ ২৩ মার্চ তাঁরা বিয়ে করেন। বুধবার থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে তাদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

সংবাদসূত্রের খবর, বিয়েটি উদয়পুরে হয়েছে এবং এটি একটি অত্যন্ত পারিবারিক বিয়ে ছিল। ২০ মার্চ থেকে প্রি-ওয়েডিং উত্সব শুরু হয়। এই দম্পতি খুব নিশ্চিত ছিলেন যে তারা তাদের বড় দিনে কোনও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতে চান না। তারা দুজনেই খুব ব্যক্তিগত এবং সংরক্ষিত মানুষ হিসাবে পরিচিত এবং তাদের অন্য কোনও উপায় থাকত না।

আরও পড়ুন- Locket Chatterjee: জিতলেই দিদি নম্বর ওয়ানে সুযোগ! দাবি রচনার, 'রাজনৈতিক অনভিজ্ঞ' বলে কটাক্ষ লকেটের...

রিপোর্ট অনুযায়ী, এই অনুষ্ঠানে বলিউডের খুব বেশি সেলিব্রিটি অংশ নেননি। তাপসির দোবারা এবং থাপ্পড়ের সহ-অভিনেতা পাওয়েল গুলাটি তার এবং মাথাইসের বিয়েতে অতিথিদের সাথে যোগ দিয়েছিলেন। অনুরাগ কশ্যপ, যিনি তাপসির সাথে বেশ ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নিয়েছেন এবং তাঁকে মনমর্জিয়াঁ এবং দোবারার মতো ছবিতে পরিচালনা করেছেন এবং সান্দ কি আঁখ প্রযোজনা করেছেন, তিনিও উদয়পুরে উড়ে গেছেন, সংবাদমাধ্যমে তাই বলা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী, কনিকা ধিল্লন এবং তার স্বামী হিমাংশু শর্মাও এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

পাওয়েল ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছিলেন যেখানে তাপসির বোন শগুন পান্নু এবং তার খুড়তুতো বোন ইভানিয়া পান্নুও ছিলেন। অভিলাষ থাপলিয়াল এবং ব্যাডমিন্টন খেলোয়াড় চিরাগ শেট্টিও এই ছবিতে ছিলেন। তিনি লিখেছেন, "টুইঙ্কেল টুইঙ্কেল লিটল স্টার, আমরা জানি না আমরা কোথায় আছি!" মন্তব্য বিভাগে, অভিলাষ লিখেছেন 'আইওয়াইকেওয়াইকে'। একটি মন্তব্যে লেখা ছিল, "অভিনন্দন কোচ" একজন বলে, 'মাথিয়ার বিয়ে।"

সম্প্রতি, তাপসি ল্যাকমে ফ্যাশন উইকের (এলএফডব্লিউ) চতুর্থ দিনে ডিজাইনার গৌরী এবং নৈনিকার জন্য শোস্টপার হয়ে ওঠেন যেখানে তিনি একটি অল-ব্ল্যাক ভেলভেট অফ-শোল্ডার মারমেইড গাউন পরেছিলেন। অভিনেত্রী বলেছিলেন যে তিনি আনুষ্ঠানিকভাবে ডিজাইনারদের জন্য শোস্টপার হতে পেরে খুশি। আমি খুশি যে আমি তাদের জন্য কাজ করতে পেরেছি কারণ আমি তাদের পোশাক অনেকবার পরেছি। তিনি বলেছিলেন, "আমার মনে হয়েছিল যে আমাকে আনুষ্ঠানিকভাবে একবারের জন্য একটি জাদুঘর হতে দিন।"

আরও পড়ুন- Arun Govil: বিজেপির প্রার্থী 'রাম'! রামায়ণ থেকে এবার সরাসরি রাজনীতির ময়দানে...

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাঁকে। কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই তাঁদের। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা আগেই বিয়েটা সারতে চান তাঁরা। 

অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের দমেই পাকা করে নিয়েছে নিজের জায়গা। উদয়পুরে আমন্ত্রণ না থাকলেও মুম্বইয়ে থাকছে রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত থাকবেন তাপসীর ইন্ডাস্ট্রির বন্ধুরা। প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পেয়েছে ডাঙ্কি। প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.