সুস্থ ইরফান? দীপাবলির পর দেশে ফিরেই শ্যুটিং শুরু করবেন!

দীপাবলীর পরই নাকি তিনি ফিরছেন বলে শোনা যাচ্ছে।

Updated By: Oct 24, 2018, 08:15 PM IST
সুস্থ ইরফান? দীপাবলির পর দেশে ফিরেই শ্যুটিং শুরু করবেন!

নিজস্ব প্রতিবেদন: ইরফান খানের ভক্তদের জন্য বোধহয় সুখবর আসতে চলেছে। ইরফান খানের নিউরোএন্ড্রোক্রাইন ক্যান্সারের মতো জটিল ব্যাধিতে আক্রান্ত হওয়ার খবরে মর্মাহত ছিলেন তাঁর অনেক ভক্তই। আকষ্মিক এই খবর যেন কেউই বিশ্বাস করতে পারছিলেন না। লন্ডনে ইরফানের চিকিৎসা চলার খবর অনেকেই জানেন। এখন শোনা যাচ্ছে ইরফান নাকি দেশে ফিরছেন। দীপাবলীর পরই নাকি তিনি ফিরছেন বলে শোনা যাচ্ছে।

যদিও ইরফানে দেশে ফেরার খবর, বা তিনি সুস্থ আছেন, এমন কোনও খবর ইরফান খানের পরিবার ও তাঁর মুখপাত্রের তরফে জানানো হয়নি। তবে বলিউড লাইফ সূত্রে খবর, ইরফান খান আপাতত বেশকিছুটা সুস্থ। তিনি দেশে ফিরে খুব শীঘ্রই হিন্দি মিডিয়াম ২ এর শ্যুটিং শুরু করবেন। শোনা যাচ্ছে ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহের মধ্যেই এই ছবির শ্যুটিং শুরু হবে। ইরফানের শ্যুটিং শুরু করার খবরে মনে করা হচ্ছে তিনি আপাতত বেশকিছুটা সুস্থ। লন্ডনে ইরফান খানের চিকিৎসা চলাকালীনই হিন্দি মিডিয়াম-২ এর স্ক্রিপ্ট তাঁকে শোনানো হয়েছিল বলেও জানা গিয়েছিল।

গত মার্চ মাসে ইরফান খানে নিউরো এন্ড্রোক্রাইন টিউমারে আক্রান্ত হওয়ার খবর মেলে। সেই টিউমার ক্যান্সারে পরিণত হয়েছে বলেও জানা যায়। গত অগস্ট মাসেও ইরফান খানের ৪ রাউন্ড কেমোথেরাপি চলার খবর মিলেছিল।

.