মুম্বইয়ে প্রথম বৃষ্টি, ইরফানের 'ভালোবাসায় সিক্ত' স্ত্রী সুতপা

বিশেষ করে স্ত্রী সুতপা শিকদারের স্মৃতির পাতায় এখনও সতেজ ইরফান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 4, 2020, 06:30 PM IST
মুম্বইয়ে প্রথম বৃষ্টি, ইরফানের 'ভালোবাসায় সিক্ত' স্ত্রী সুতপা

নিজস্ব প্রতিবেদন : ইরফান খানের মৃত্যুর ১ মাসেরও বেশি সময় পার হয়ে গিয়েছে। তবুও সিনেমাপ্রেমী দর্শক ও অভিনেতার পরিবারের কাছে ইরফানের স্মৃতি এখন টাটকা। বিশেষ করে স্ত্রী সুতপা শিকদারের স্মৃতির পাতায় এখনও সতেজ ইরফান। 

মুম্বইয়ে এবছর প্রথম বর্ষা ঢুকতেই নতুন করে ইরফানের প্রেমে যেন সিক্ত হলেন স্ত্রী সুতপা শিকদার। সোশ্যাল মিডিয়ায়, এবছর মুম্বইয়ে প্রথম বৃষ্টির ছবি ও ভিডিয়োর সঙ্গে ইরফানের জলে ভেসে থাকা একটি ছবিও শেয়ার করেছেন সুতপা। লিখেছেন, ''যখনই বৃষ্টি আসে আমি তোমায় শুনতে পাই ইরফান। বৃষ্টি তোমার জগতের সঙ্গে আমায় সংযুক্ত করে। আমি তোমার ভালোবাসায় সিক্ত।''

আরও পড়ুন-বাসু চ্যাটার্জির হাত ধরেই টেলিভিশনে প্রথম 'ব্যোমকেশ' কে চেনে দেশ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রিয়জনকে হারানোর কথা তাঁর পরিবারের পক্ষে মানা সত্যিই কঠিন। একই ভাবে ইরফানের স্মৃতি আঁকড়ে রয়েছেন তাঁর স্ত্রী সুতপা ও ছেলে বাবিল। কিছুদিন আগেও ''ইরফানের সঙ্গে আবারও দেখা হবে, এখন শুধু সময়ের অপেক্ষা'' বলে একটি আবেগঘন পোস্ট দিয়েছিলেন সুতপা। তাঁর সেই পোস্টও ছঁয়ে গিয়েছিল ইরফান ভক্তদের মন।

আরও পড়ুন- পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, জিএসটি বিল দেখিয়ে দিতে পারি, বললেন পরিচালক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sutapa Sikdar (@sikdarsutapa) on

নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। পরে এই টিউমার ক্যানসারে পরিণত হয়। বেশকিছুদিন লন্ডনে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠলেও ক্যানসারের সঙ্গে লড়াইয়ে শেষপর্যন্ত হার মানেন ইরফান। তাঁর কোলন ইনফেকশন হয়ে গিয়েছিল বলেও জানা যায়।