তিনিই কি তাহলে করণ জোহরের সেই প্রেমিক? মুখ খুললেন প্রবাল গুরুং

ফ্যাশান ডিজাইনার প্রবাল গুরুংয়ের সঙ্গেই করণ ডেট করছেন বলে যে গুজব ছিল, তা নতুন করে ছড়িয়ে পড়তে থাকে।

Updated By: May 27, 2019, 05:15 PM IST
তিনিই কি তাহলে করণ জোহরের সেই প্রেমিক? মুখ খুললেন প্রবাল গুরুং

নিজস্ব প্রতিবেদন: গত ২৫ মে নিজের ৪৭ বছরের জন্মদিন সেলিব্রেট করেন করণ জোহর। বলিউডের পরিচালক, প্রযোজককে জন্মদিনের শুভেচ্ছা জানান বি-টাউনের অনেকেই। করণের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ফ্যাশান ডিজাইনার প্রবাল গুরুং। ক্যাপশানে লিখেছিলেন, 'প্য়ায়ার কিয়া তো ডরনা কেয়া'। প্রবালের এই পোস্টটি করণ শেয়ার করে পাল্টা লেখেন, 'কন্ট্রোল ইউরসেল্ফ'। আর ব্যাস এতেই আগুনে ঘি ঢালার মতো অবস্থা হয়। ফ্যাশান ডিজাইনার প্রবাল গুরুংয়ের সঙ্গেই করণ ডেট করছেন বলে যে গুজব ছিল, তা নতুন করে ছড়িয়ে পড়তে থাকে।

আরও পড়ুন-জুনেই বিয়ে সাংসদ-অভিনেত্রী নুসরতের, পাত্র কে জেনে নিন...

আরও পড়ুন-প্রয়াত অজয় দেবগণের বাবা বীরু দেবগণ

তবে রবিবারই লম্বা একটা টুইটে করণের প্রেমিক হওয়ার খবর অস্বীকার করেছেন প্রবাল গুরুং। এবিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দেওয়ার পাশাপাশি ক্যাপশানে প্রবাল গুরুং লেখেন, '' না, আমি করণের সঙ্গে এক্কেবারেই ডেট করছি না। ও আমার খুবই ভালো বন্ধু, মেন্টার, ভাইয়ের সমতুল্য়। দয়া করে আমার এই পুরো লেখাটা পড়ুন। আশাকরি আপনারা পুরো বিষয়টা বুঝতে পারবেন। ''

প্রসঙ্গত, এর আগে ফ্যাশান ডিজাইনার মণীষ মালহোত্রার সঙ্গেও করণ জোহরের প্রেমের সম্পর্ক রয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সেই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়ে দেন মণীষ। এবিষয়ে করণ জোহরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এধরনের গুজবে আমি আর কান দিই না। আমি আপাতত আমার মা ও দুই সন্তান যশ ও রুহিকে নিয়েই বেশ খুশি। 

আরও পড়ুন-প্রেমিকা গ্র্যাব্রিয়েলার জন্য 'সাধ' এর অনুষ্ঠান করলেন হবু বাবা অর্জুন

.