'তারক মেহতা কা উল্টা চশমা'-য় 'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন জানেন?

কী বলছেন অভিনেতা

Updated By: Jul 19, 2018, 12:37 PM IST
'তারক মেহতা কা উল্টা চশমা'-য় 'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : কবি কুমার আজাদের মৃত্যুতে যেমন শোকের ছায়া নেমে আসে টেলিভিশন দুনিয়ায়, তেমনি সংশ্লিষ্ঠ চরিত্র নিয়ে টানাপোড়েন শুরু হয়েছে। কবি কুমার আজাদের মৃত্যুর পর থেকে তাই শুরু হয়েছে বেশ গুঞ্জনও। শোনা যাচ্ছে, কবি কুমার আজাদ অর্থাত ‘ডক্টর হাতি’-র চরিত্রে নাকি এবার নির্মল সোনিকে নিয়ে আসা হচ্ছে। বেশ কিছুদিন ধরেই ‘ডক্টর হাতি’-র চরিত্রে নির্মল সোনিকে নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে টানাপোড়েন শ্রদ্ধা-কৃতির?

যদিও, নির্মল সোনি এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তিনি বলেন, শো-এর নির্মাতাদের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। শো-এর নির্মাতারা আগে এ বিষয়ে কিছু বলুন বা তাঁকে ফোন করুন, তারপরই এ বিষয়টি নিয়ে তিনি মন্তব্য করবেন বলেও জানিয়েছেন নির্মল সোনি।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে, কিন্তু, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। শো-এর নির্মাতারা আগে এ বিষয়ে তাঁর সঙ্গে কথা বলুন, তারপরই বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলেও জানিয়েছেন নির্মল সোনি। প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকবার কবি কুমার আজাদের অনুপস্থিতিতে ‘ডক্টর হাতি’-র চরিত্রে দেখা গিয়েছে নির্মল সোনিকে। কিন্তু, ‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় কেন তিনি অভিনয় করলেন না, এই প্রশ্নের উত্তরে নির্মল সোনি কি বলেন জানেন?

আরও পড়ুন : নিকের সঙ্গে লন্ডনে প্রিয়াঙ্কা, বিয়ের সানাই কি বাজল?

নির্মল সোনি বলেন, ‘তারক মেহতা ক উল্টা চশমা’-র শুটিংয়ের সময় তাঁর অন্য একটি মেগার শুটিং চলছিল। সেই কারণেই এই মেগায় বেশিদিন তিনি কাজ করতে পারেননি।

সম্প্রতি হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় কবি কুমার আজাদের। অরিরিক্ত ওজনজনিত সমস্যায় বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন তিনি। অবশেষে হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ার পর কোমায় চলে যান তিনি। কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকার পর মৃত্যু হয় কবি কুমার আজাদের।

.