নিকের সঙ্গে লন্ডনেই রয়েছেন প্রিয়াঙ্কা

সংবাদমাধ্যমে বার বার উঠে আসছে নিক, প্রিয়াঙ্কার ছবি

Updated By: Jul 19, 2018, 11:26 AM IST
নিকের সঙ্গে লন্ডনেই রয়েছেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : লন্ডনেই জন্মদিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ৩৫ থেকে যখন ৩৬-এ পড়লেন পিগি, সেই সময় তাঁর সঙ্গী হলেন নিক জোনাস। ফলে ‘লেডিলাভ’-কে নিয়ে লন্ডনেই এখন সময় কাটাচ্ছেন মার্কিন রকস্টার।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে প্রকাশ্যে ঝামেলায় জড়ালেন শ্রদ্ধা-কৃতি?

লন্ডনের রাস্তায় যখন সাদা পোশাক পরে নিকের সঙ্গে বেরোলেন প্রিয়াঙ্কা চোপড়া, সেই সময় ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। আর নিক, প্রিয়াঙ্কার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ছবি..

 

 

যদিও, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়েও স্পষ্ট করেই কেউ কিছু জানা যায়নি। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও বিষয়টি নিয়ে বেশ হেয়ালিই করেছেন। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মধু চোপড়া বলেন, নিক, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে তাঁরা যদি সদর্থক কিছু ভেবে থাকেন, তাহলে ভাবুন। আর যদি ভাবতে না চান, তাহলে চুপ থাকতে পারেন বলেও মন্তব্য করেন মধু চোপড়া।

আরও পড়ুন : নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা? কী বলছেন অভিনেত্রীর মা...

শোনা যাচ্ছে, নিকের সঙ্গে জন্মদিন কাটিয়ে মুম্বইতে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর হাতে এই মুহূর্তে ২টি সিনেমা রয়েছে। সলমন খানের সঙ্গে ‘ভরত’-এও যেমন স্ক্রিন শেয়ার করবেন পিগি, তেমনি ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ প্রিয়াঙ্কাকে দেখা যাবে ফারহান আখতারের সঙ্গে। তবে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : রাজকুমার রাও-এর স্ত্রী হচ্ছেন মৌনি রয়?

তবে ‘মুঝসে শাদি কারোগি’-র এত বছর পর ফের সলমন খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন শুনে, তাঁদের ভক্তরা বেশ উচ্ছ্বসিত। সলমন এবং প্রিয়াঙ্কার পাশাপাশি পরিচালক আলি আব্বাস জাফরের ওই সিনেমায় রয়েছেন দিশা পাটানিও। ‘ভরত’-এ ক্যাটরিনা কাইফেরও অভিনয় করার কথা থাকেল, শেষ মুহূর্তে তাঁকে এই প্রজেক্ট থেকে সরিয়ে দেওয়া হয়।

.