শ্রীলেখা মিত্র ও পরিচালক সৌকর্য ঘোষালের মধ্যে বিরোধ কি মিটলো?

নাম পরিবর্তনের পর নেটফ্লিক্স অ্যাপের একটি স্ক্রিনশট নিজের ফেসবুকে শেয়ারও করেন সৌকর্য।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2020, 10:34 PM IST
শ্রীলেখা মিত্র ও পরিচালক সৌকর্য ঘোষালের মধ্যে বিরোধ কি মিটলো?

নিজস্ব প্রতিবেদন : শ্রীলেখা মিত্র ও পরিচালক সৌকর্য ঘোষালের মধ্যে বিরোধ তবে কি মিটলো? Netflix এ থাকা রেনবো জেলির প্রথম তিনটি নামের মধ্যে পপিনস (চরিত্রের নাম) অর্থাৎ অনুমেঘা বন্দ্যোপাধ্যায়ের নাম সরিয়ে শ্রীলেখা মিত্রর নাম বসালেন পরিচালক সৌকর্য ঘোষাল। নাম পরিবর্তনের পর নেটফ্লিক্স অ্যাপের একটি স্ক্রিনশট নিজের ফেসবুকে শেয়ারও করেন সৌকর্য। যেখানে মহাব্রত বসুর পরই শ্রীলেখার নাম দেখা যাচ্ছে। তিন নম্বরে রয়ছে কৌশিক সেনের নাম।

এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডট কমের তরফে সৌকর্য ঘোষালের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ''অনুমেঘার পরিবারের তরফেই আমাকে ফোন করা হয়েছিল। ওনারা বলেন অনুমেঘার নাম সরিয়ে শ্রীলেখা মিত্রের নাম দিয়ে দেওয়ার কথা বলেন। কারণ, অনুমেঘা ও তাঁর পরিবারের কাছে এটা অস্বস্তিকর হচ্ছিল। যদিও নেটফ্লিক্সের সঙ্গে আমার সরাসরি কোনও যোগাযোগ নেই। আমি এজেন্সির মাধ্যমে ওদেরকে পুরো বিষয়টা জানাই। ওরা অনুমেঘার নাম সরিয়ে শ্রীলেখা মিত্রের নাম দিয়ে দেন।''

সোশ্যাল মিডিয়ায় সৌকর্য লিখেছেন, পপিনস জন্যই এটা সম্ভব হলো। নামের ক্রমান্বয় দ্রুত বদলে দেওয়ার জন্যও নেটফ্লিক্সকেও ধন্যবাদ জানিয়েছেন সৌকর্য।

অন্যদিকে এবিষয়ে শ্রীলেখা মিত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। পরিবর্তে নিজের বক্তব্য হিসাবে  তাঁর ফেসবুক পোস্টের একটি স্ক্রিনশট আমাদেরকে পাঠান। যেখানে তিনি পপিনসের উদ্দেশ্যে লিখেছেন, পরেরবার নিজের পছন্দের মুখোমুখি হও এবং সঠিক কাজটিই কোরো। তবে এক্ষেত্রে পপিনসকে ধন্যবাদ না জানিয়ে শ্রীলেখা লিখেছেন, পপিনস বড় হলে তিনি তাঁকে বুঝিয়ে দেবেন, যে কী ঘটেছিল। সোশ্যাল মিডিয়ায় যে বন্ধুরা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদও জানিয়েছেন শ্রীলেখা মিত্র।

আরও পড়ুন-পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, জিএসটি বিল দেখিয়ে দিতে পারি, বললেন পরিচালক

প্রসঙ্গত, দুদিন আগে নেটফ্লিক্সে থাকা রেনবো জেলিতে প্রথম তিনটি নামের মধ্যে কেন তাঁর নাম নেই? এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন শ্রীলেখা মিত্র। তাঁর নাম ইচ্ছাকৃতভাবে পরিচালক সৌকর্য ঘোষাল ও তাঁর প্রযোজক স্ত্রী চতুর্থ নম্বরে রেখেছেন বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি পারিশ্রমিক ঠিক মতো পাননি বলেও অভিযোগ করেছিলেনJ সেবিষয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন রেনবো জেলির পরিচালক সৌকর্য ঘোষাল। আর এরপরেই শ্রীলেখা মিত্রের সঙ্গে সৌকর্য ঘোষালের বচসা প্রকাশ্যে আসে।

.