Kangana-Deepa: 'আজকাল রাতে একটু বেশি হারেমে শুচ্ছেন নাকি!' কাকে 'যৌনদাসী' বললেন কঙ্গনা?

নওর গিলনের সঙ্গে সাক্ষাতে কুইনকে বলতে শোনা যায়, 'মুসলমানদের নিজেদের অনেক দেশ আছে, তাহলে আরবরা কেন ইহুদিদের নিজেদের দেশ দিতে পারবে না?' আর কঙ্গনার এই প্রশ্নেই বেজায় চটেছেন ‘ফায়ার’ পরিচালক দীপা মেহতা। 

Updated By: Oct 30, 2023, 03:58 PM IST
Kangana-Deepa: 'আজকাল রাতে একটু বেশি হারেমে শুচ্ছেন নাকি!' কাকে 'যৌনদাসী' বললেন কঙ্গনা?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৭ অক্টোবর ইজরায়েলে নজিরবিহীন হামলা চালায় হামাস গোষ্ঠী। জবাবে সেদিন থেকেই গাজায় অনবরত হামলা চালায় ইজরায়েল। এই আক্রমণের ফলে গতকাল, রবিবার পর্যন্ত মারা গিয়েছেন ৮০০৫ জন প্যালেস্টাইনি, আহত হয়েছেন ২০ হাজারেরও বেশি। এখনও ধ্বংসস্তূপের নীচে পড়ে রয়েছে প্রায় হাজার দেহ!বিশ্বের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা। ইজরায়েল ও প্যালেস্তাইনের রক্তক্ষয়ী যুদ্ধে উদ্বিগ্ন ভারতও। 

আরও পড়ুন, Raj Kundra: জেলে নগ্ন হতে বাধ্য করা হয় রাজকে, ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন শিল্পার স্বামী...

সম্প্রতি ইজরায়েলের রাষ্ট্রদূত নওর গিলনের সঙ্গে দেখা করার পর বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওত এই ভাষাতেই আক্রমণ করেছেন দীপা মেহতাকে। 'তেজস' ছবির প্রচারের ফাঁকে ভারতে নিযুক্ত ইজরায়েলের রাষ্ট্রদূতের সঙ্গে দেখা করে ইজরায়েল ও হামাসের মধ্যে চলমান সংকট নিয়ে কথা বলেন কঙ্গনা। নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হামাসকে 'আধুনিক রাবণ' বলে সম্বোধনও করেন অভিনেত্রী।

নওর গিলনের সঙ্গে সাক্ষাতে কুইনকে বলতে শোনা যায়, 'মুসলমানদের নিজেদের অনেক দেশ আছে, তাহলে আরবরা কেন ইহুদিদের নিজেদের দেশ দিতে পারবে না?' আর কঙ্গনার এই প্রশ্নেই বেজায় চটেছেন ‘ফায়ার’ পরিচালক দীপা মেহতা। কঙ্গনার সেই ভিডিয়ো শেয়ার করে দীপা মেহেতা লেখেন, 'হু লেট হার লুজ'। আর এই কটাক্ষই সহ্য হয়নি কঙ্গনার। 

পাল্টা সোশ্যাল মিডিয়ায় অকথ্য ভাষায় দীপা মেহেতাকে আক্রমণ করলেন তিনি। ট্যুইট করে তিনি লেখেন, 'যে বলার সুযোগ দিল মানে? তোমাকে কি ঔরঙ্গজেবের আত্মা নিজের হারেমে শিকল দিয়ে বেঁধে যৌনদাসী বানিয়ে রেখেছে? ম্যাডাম মনে হচ্ছে আজকাল রাতে একটু বেশিই বিডিএসএম করছেন। শুধরে যান'।  

যদিও এই পোস্ট শেয়ার করার পরই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন কঙ্গনা। এমনকী তাঁর ছবি 'তেজস'-এর ব্যর্থতা নিয়েও বিদ্রুপ করেন অনেকে। তাতেও কঙ্গনার জবাব, আমার সাফল্যে যারা হিংসাত্মক আক্রমণ হানছে, তাদের ভবিষ্যতে আরও জ্বলতে হবে। 

আরও পড়ুন, Salman Khan| Cristiano Ronaldo: একফ্রেমে সলমান-রোনাল্ডো, কোথায় দেখা দুই তারকার?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.