জয়পুরে রাজস্থানি স্টাইলে বিয়ে করতে চান সুশান্ত সিং রাজপুত

প্রায় পাঁচ ধরে তাঁদের সম্পর্কের কথা ফিরছে দর্শকদের মুখে মুখে। আগে ছিল ঘরে ঘরে, সুশান্ত বলিউডে পা রাখার পর থেকে এখন কয়েকগুণ বেড়ে গিয়েছে এই কাপলের জনপ্রিয়তা। সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় টেলিভিশনের এই একদা হট জুটি।

Updated By: Oct 20, 2014, 10:27 PM IST
জয়পুরে রাজস্থানি স্টাইলে বিয়ে করতে চান সুশান্ত সিং রাজপুত

ওয়েব ডেস্ক: প্রায় পাঁচ ধরে তাঁদের সম্পর্কের কথা ফিরছে দর্শকদের মুখে মুখে। আগে ছিল ঘরে ঘরে, সুশান্ত বলিউডে পা রাখার পর থেকে এখন কয়েকগুণ বেড়ে গিয়েছে এই কাপলের জনপ্রিয়তা। সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় টেলিভিশনের এই একদা হট জুটি।

আগামী বছরের শুরুর দিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সুশান্ত-অঙ্কিতা। আর অঙ্কিতার পছন্দ একেবারে রাজপুত স্টাইল বিয়ে। তিনি স্বপ্ন দেখেন বারাত নিয়ে হাতির পিঠে চেপে আসবেন তাঁর দুলহা সুশান্ত। অন্যদিকে, যদি অন্তত ১৫ দিনের ছুটি পাওয়া যায় তবে জয়পুর বা উদয়পুরে বিয়ে করার ইচ্ছা রয়েছে সুশান্তের।

জি টিভির জনপ্রিয় সিরিয়াল পবিত্র রিস্তায় অভিনয় করতে করতে সম্পর্কের সূচনা সুশান্ত-অঙ্কিতার। গত ৩ বছর মুম্বইয়ের মালাডে নিজেদের অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন তাঁরা। ২০১০ সালে টেলিভিশনের কেরিয়ার ছেড়ে বলিউডে পা রাখেন সুশান্ত। কাই পো চে, শুদ্ধ দেশি রোম্যান্সের পর মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি পিকে। দিবাকর ব্যানার্জি পরিচালিত ব্যোমকেশ বক্সী ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন সুশান্ত। এছাড়াও নীরজ পাণ্ডে পরিচালিত মহেন্দ্র সিং ধোনির বায়োপিক এমএসডিতেও মূখ্য চরিত্রে তিনি। রয়েছেন শেখর কপূরের পানি ছবিতেও।

.