মিস ইউনিভার্সে ভারতের বাজি 'ডিভা' নয়নিতা

মিস ডিভা ইউনিভার্স নির্বাচিত হলেন বেঙ্গালুরুর নয়নিতা লোধ। রবিবার সন্ধেয় বাকি ১৪ জন প্রতিযোগীকে হারিয়ে মিস ডিভার খেতাব জেতেন ২১ বছরের নয়নিতা। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামি বিচে মিস ইউনিভার্সের আসরে ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি।

Updated By: Oct 20, 2014, 05:31 PM IST
মিস ইউনিভার্সে ভারতের বাজি 'ডিভা' নয়নিতা
(বাঁ দিক থেকে)-সেকেন্ড রানার আপ আশা ভট, মিস ডিভা ইউনিভার্স ২০১৪ নয়নিতা লোধ ও ফার্স্ট রানার আপ অলঙ্কৃতা সহায়

ওয়েব ডেস্ক: মিস ডিভা ইউনিভার্স নির্বাচিত হলেন বেঙ্গালুরুর নয়নিতা লোধ। রবিবার সন্ধেয় বাকি ১৪ জন প্রতিযোগীকে হারিয়ে মিস ডিভার খেতাব জেতেন ২১ বছরের নয়নিতা। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামি বিচে মিস ইউনিভার্সের আসরে ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি।

ফার্স্ট রানার আপ নির্বাচিত হয়েছেন দিল্লির অলঙ্কৃতা সাহায়, সেকেন্ড রানার আপের মুকুট উঠেছে বেঙ্গালুরুর আশা ভটের মাথায়। গ্রান্ড ফিনালের বিচারকের আসনে ছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, এষা গুপ্তা ও ডিজাইনার জুটি শান্তনু-নিখিল। প্রতিযোগিতার একটি পর্বের পোশাকও ডিজাইন করেছেন শান্তনু-নিখিল। পুরো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মিস ইউনিভার্স ২০০০ লারা দত্ত।

সারা দেশে অডিশনের মাধ্যমে বেছে নেওয়া হয়েছিল চূড়ান্ত পর্বের প্রতিযোগীদের। প্রতিযোগিতার প্রতিটি পর্ব সম্প্রচারিত হয়েছে জি ক্যাফে চ্যানেলে। এই প্রথম ৯টি পর্বের সৌন্দর্য প্রতিযোগিতা দেখল দেশ। প্রতি পর্বে প্রতিযোগীদের বিভিন্ন কাজের মাধ্যমে সৌন্দর্য, বুদ্ধি ও প্রতিভার পরিচয় দিতে হয়েছে। এই পর্বের বিচারকরা ছিলেন সোনম কপূর, রনদীপ হুডা, কূণাল কপূর, রানা ডগ্গুবাতি, শান্তনু-নিখিল, অতুল কসবেকর, প্রিয়া কাটারিয়া এবং ফাল্গুনি ও শেন পিকক। অনুষ্ঠানের পর অসিলো প্যালাডিয়াম হোটেলে আয়োজিক হয়েছিল নৈশভোজের পার্টি।