Jacqueline Fernandez: ফের জেরার মুখে নায়িকা, বৃহস্পতিবার জ্যাকলিনকে তলব ED-র

জ্যাকলিনের বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করেছে ইডি। 

Updated By: Dec 6, 2021, 07:14 PM IST
Jacqueline Fernandez: ফের জেরার মুখে নায়িকা, বৃহস্পতিবার জ্যাকলিনকে তলব ED-র

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ। ফের বলিউডের অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আর্থিক প্রতারণা মামলায় (Money Laundering Case) আগামী বুধবার দিল্লিতে জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছে ইডি। সুকেশ চন্দ্রশেখরের(Sukesh Chandrashekhar) সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। সেই প্রসঙ্গেই জেরা করা হবে জ্যাকলিনকে। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ইডির সাম্প্রতিক চার্জশিটে (Chargesheet) উল্লেখ রয়েছে জ্যাকলিনের সঙ্গে সুকেশের সম্পর্কের কথা। 

রবিবার মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হয় অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে। তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করেছিল ইডি। রবিবার শো করতে দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন। বিমানে ওঠার সব প্রক্রিয়া শেষ করার পরই তাঁকে লুক আউট সার্কুলার দেখিয়ে আটকে দেয় মুম্বই বিমানবন্দরের ইমিগ্রেশন অফিসাররা। ইতিমধ্য়েই দিল্লি আদালতে সুকেশ চন্দ্রশেখর ও আরও কয়েকজনের বিরুদ্ধে ২০০ কোটি টাকা তোলাবাজির তদন্তে চার্জশিট জমা দিয়েছে ইডি। অভিযোগ, তিহাড় জেলে আটক এক ব্যবসায়ীর স্ত্রীর কাছে থেকে ২০০ কোটি টাকা আদায় করেছে চন্দ্রশেখর ও তার সাঙ্গপাঙ্গরা।

আরও পড়ুন: 'গানের ভিতর দিয়ে', রবীন্দ্রসংগীত প্রতিযোগিতা, বিচারকের আসনে সংগীত জগতের তারকারা

কেন্দ্রীয় তদন্ত সংস্থার দাবি, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে। চন্দ্রশেখর একটি ৫২ লাখ টাকা দামের একটি ঘোড়া ও ৯ লাখ টাকা দামের একটি পার্সিয়ান বিড়াল জ্যাকলিনকে উপহার দিয়েছে চন্দ্রশেখর। এছাড়াও মোট ১০ কোটি টাকা দেওয়া হয়েছে জ্যাকলিনকে। ওই লেনদেনের তদন্ত করতে নেমে জ্যাকলিনের হদিস পান ইডির গোয়েন্দারা। সেই তদন্তে জেরা করতেই ফের ডেকে পাঠানো হয়েছে জ্যাকলিনকে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)