Jacqueline Fernandez: ২০০ কোটির প্রতারণা, প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, ফের বিতর্কে জ্যাকলিন

সম্প্রতি সুকেশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন নায়িকা

Updated By: Nov 27, 2021, 05:44 PM IST
Jacqueline Fernandez: ২০০ কোটির প্রতারণা, প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, ফের বিতর্কে জ্যাকলিন

নিজস্ব প্রতিবেদন: সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) আর্থিক তছরুপ মামলায় ফের বিতর্কে জড়ালেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ। সম্প্রতি সুকেশের সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। তার ঠিক পনেরো দিনের মাথায় সামনে এল জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠতার ছবি। ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিনের গালে চুম্বন করছেন সুকেশ। নিজেদের ঘনিষ্ঠতার ছবি ক্লিক করেছেন সুকেশ নিজেই। ছবিটি এই বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা। সেইসময় অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন সুকেশ। 

কিছুদিন আগেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা জেরা করেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) আর্থিক তছরুপ মামলায় দুবার তাঁকে ডেকে পাঠায় ইডি। জ্যাকলিনের তরফ থেকে তাঁর ম্যানেজার জানান, এই মামলার অন্যতম সাক্ষী তিনি। তিনি তাঁর সাক্ষ্য দিয়েছেন। আগামী দিনেও তিনি সহযোগিতা করবেন কিন্তু সুকেশের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। 

আরও পড়ুন: Happy Birthday Bappi Lahiri: কেন সোনার গয়না পছন্দ করেন বাপ্পি লাহিড়ি?

প্রথম দফায় দিল্লিতে ছয়ঘন্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে, রেকর্ড করা হয়েছিল তাঁর বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের স্ত্রী  অভিনেতা লীনা মারিয়া পলকে (Leena Maria Paul)। সুকেশ জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।  

আরও পড়ুন: John Abraham: KBC-র মঞ্চে কেন অমিতাভের সামনে কেঁদে ফেললেন জন আব্রাহাম?

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নেয় ইডি। সুকেশের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অভিনেতা। কিন্তু তারই মধ্যে শনিবার প্রকাশ্যে আসে জ্যাকলিনের সঙ্গে সুকেশের ছবি। এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.