close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বই বিক্রি করতে এসেছিল, শিশুর সঙ্গে জাহ্নবী যে ব্যবহার করলেন, ভাইরাল ভিডিয়ো

হু হু করে ভাইরাল হয়ে যায় 

Updated: Aug 14, 2019, 12:10 PM IST
বই বিক্রি করতে এসেছিল, শিশুর সঙ্গে জাহ্নবী যে ব্যবহার করলেন, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : জিম থেকে বেরিয়ে গাড়িতে উঠছিলেন জাহ্নবী কাপুর। আচমকাই এক শিশু বই বিক্রি করার জন্য তাঁর সামনে এসে হাজির হয়। সেই শিশুকে দেখে জাহ্নবী বই কিনবেন না বলে জানিয়ে দেন। কিন্তু সেই শিশুও নাছোড়বান্দা। জাহ্নবীর কাছে বই বিক্রি করেই তবেই সে শান্ত হবে ঠিক করে নেয়। আর তখনই শ্রীদেবী-কন্যা জানিয়ে দেন, তাঁর কাছে এই মুহূর্তে কোনও টাকা নেই। যা শুনে বেশ বিমর্ষ হয়ে পড়ে শিশুটি। কিন্তু এর কয়েক মুহূর্ত পর জাহ্নবী কাপুর গাড়িতে উঠে, তাঁর চালেকর কাছ থেকে টাকা চেয়ে নিয়ে ওই শিশুর হাতে তুলে দেন। যে ভিডিয়ো প্রকাশ্যে আসার পর, হু হু করে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

আরও পড়ুন  : পুলওয়ামা শহিদদের শ্রদ্ধা জানিয়ে শাহরুখ কি করলেন জানেন?

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'ধড়ক' দিয়ে বলিউডি ডেবিউ করেন জাহ্নবী কাপুর। শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের বিপরীতে অভিনয় করেই বলিউডে হাতেখড়ি হয় শ্রীদেবী-কন্যার। 'ধড়ক'-এর পর এবার 'কার্গিল গার্ল', 'রুহি আফজা' এবং 'তখত'-এর মতো ৩টি সিনেমা রয়েছে জাহ্নবীর হাতে।

আরও পড়ুন  : হাতে কোনও ছবি নেই! বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান?

'কার্গিল গার্ল'-এর শ্যুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন জাহ্নবী কাপুর। এরপর রাজ কুমার রাওয়ের সঙ্গে 'রুহি আফজাতেও' দেখা যাবে তাঁকে। পাশাপাশি করণ জহরের 'তখত'-এও করিনা কাপুর খান, রণবীর কাপুর, বিকি কৌশল এবং আলিয়া ভাটের সঙ্গে জাহ্নবী অভিনয় করেবন বলে জানা যাচ্ছে।