'বিশ্বের সেরা মানুষ, তোমায় ভালোবাসি', 'প্রাক্তন' প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা Janhvi-র

১৫ সেপ্টেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে 'প্রাক্তন' অক্ষতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না জাহ্নবী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 15, 2021, 03:59 PM IST
'বিশ্বের সেরা মানুষ, তোমায় ভালোবাসি', 'প্রাক্তন' প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা Janhvi-র

নিজস্ব প্রতিবেদন : ছোটবেলার বন্ধু, একসময় অক্ষত রাজনের (Akshat Rajan) সঙ্গেই নাকি সম্পর্কের ছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তবে তিনি আর অক্ষত শুধুই বন্ধু নাকি প্রেম করতেন, তা নিয়ে জাহ্নবী কখনওই খোলসা করেননি। ১৫ সেপ্টেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে 'প্রাক্তন' অক্ষতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না জাহ্নবী। 

পরনে অফ শোল্ডার টপ, অক্ষত (Akshat Rajan) কে জড়িয়ে বসে রয়েছেন। বুধবার এমনই একটি ছবি পোস্ট করে জাহ্নবী লেখেন, ''বিশ্বের সেরা মানুষকে জন্মদিনের শুভেচ্ছা, আমি তোমাকে ভালোবাসি''।

আরও পড়ুন-মায়ের সঙ্গে সেলফি, নেটিজেনদের নজরে হৃত্বিকের বাড়ির স্যাঁতসেঁতে দেওয়াল, উত্তরে অভিনেতা বললেন...

তবে শুধু জাহ্নবীই নন, দিদির বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন খুশি কাপুর(Khushi Kapoor)ও। তিনিও অক্ষতের সঙ্গে বেশকিছু ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত অক্ষত রাজন হলেন ব্যবসায়ী অভিজিৎ রাজনের (Abhijit Rajan) (গ্যামন ইন্ডিয়া লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক) ছেলে। স্কুলে পড়াকালীন সময় থেকেই অক্ষতের সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব রয়েছে বলে জানা যায়। তাঁরা দুজন নাকি সম্পর্কেও ছিলেন। তবে শ্রীদেবী কন্যার প্রথম ছবি 'ধড়ক' মুক্তি পাওয়ার পর ঈশান খট্টরের সঙ্গে জাহ্নীবের প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল। পড়ে গুঞ্জনও অবশ্য চাপা পড়ে যায়।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.