Priyanka নাকি Srabanti, বড়পর্দায় কে কাকে 'ধপ্পা' দেবেন?

বুধবার থেকে শুরু হল নতুন ছবির শুটিং।

Updated By: Sep 15, 2021, 03:44 PM IST
Priyanka নাকি Srabanti, বড়পর্দায় কে কাকে 'ধপ্পা' দেবেন?

নিজস্ব প্রতিবেদন: আগামী কয়েকদিন একসঙ্গে বেশ অনেকটা সময়ই কাটাবেন টলিউডের দুই অভিনেতা প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) । আসলে শুটিং ফ্লোরে একে অপরের মুখোমুখি তাঁরা। অংশুমান প্রত্যুষের (Anshuman Pratyush) আগামী ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই দুই নায়িকা। নারীকেন্দ্রিক এই ছবিতে কোনও নায়ক নেই। চিত্রনাট্য জুড়ে রয়েছে দুই নারীর গল্প। ছবির নাম 'ধপ্পা' (Dhappa)। বুধবার শুরু হল সেই ছবির শুটিং। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti  (@srabanti.smile)

বুধবার সকাল সকালই সেটে হাজির শ্রাবন্তী। পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় সেটের একটি ভিডিয়ো আপলোড করেছেন তিনি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সেটে জোরকদমে চলছে প্রস্তুতি। পাশাপাশি চিত্রনাট্যের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, সঙ্গে রয়েছে ক্ল্যাপস্টিক। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'নতুন ভেঞ্চার'। পাশাপাশি দর্শকদের আশীর্বাদও চেয়েছেন শ্রাবন্তী। বেশ অনেকদিন পরেই ফ্লোরে ফিরলেন অভিনেতা।

আরও পড়ুন: Papiya Adhikari: 'অভিনেতা নয়, সাংসদ Nusrat Jahan-র সামাজিক দায়িত্ব ছেলের পিতৃপরিচয় সামনে আনা'

ছবির গল্পে দেখা যাবে, এক বর্ষার রাতে শ্রাবন্তীর বাড়িতে এসে পৌঁছায় প্রিয়াঙ্কা। সেখানেই একে অপরের সঙ্গে সারারাত কাটান তাঁরা। কথায় কথায় উঠে আসে তাঁদের জীবনের গল্প। এটি মূলত একটি সাইকোলজিক্যাল থ্রিলার। তাই শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা না শ্রাবন্তী কে কাকে ধপ্পা দিচ্ছেন, তা জানা যাবে ছবি মুক্তির পরেই। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.