সোশ্যাল মিডিয়ায় বন্ধু Sushant Singh Rajput-কে স্মরণ Parineeti-র, পোস্ট করলেন ভিডিয়ো

গত বছরই প্রয়াত হন সুশান্ত সিং রাজপুত। 

Updated By: Sep 6, 2021, 07:19 PM IST
সোশ্যাল মিডিয়ায় বন্ধু Sushant Singh Rajput-কে স্মরণ Parineeti-র, পোস্ট করলেন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের বাইরে ছুটি কাটাচ্ছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। কোথায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী সে কথা অবশ্য খোলসা করেননি তিনি। এরই মাঝে সোমবার সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), ঋষি কাপুর (Rishi Kapoor) ও বানী কাপুরের (Vaani Kapoor) সঙ্গে তাঁর ছবি 'শুদ্ধ দেশি রোমান্স'এর একটি ভিডিয়ো পোস্ট করেন পরিনীতি। শুটিংয়ের সেই ভিডিয়োতে হাসি মজার মুডে দেখা গেল অভিনেতা অভিনেত্রীদের। এই দিনই আট বছর পূর্ণ হল এই ছবির। 

ইতিমধ্যেই প্রয়াত হয়েছেন এই ছবির দুই অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও ঋষি কাপুর। ছবি তৈরির নেপথ্যের এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে পরিণীতি লিখেছেন,'সুস তোমাকে মিস করছি। ঋষি স্যর আপনাকেও মিস করছি। আজকের দিনে তোমাদের কথা মনে পড়ছে।' সুশান্তকে সুস বলেই ডাকতেন তাঁর বন্ধু পরিণীতি। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে পরিণীতির বিপরীতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। 

আরও পড়ুন: কৌশিকী অমাবস্যায় 'মহাপীঠ তারাপীঠ'-র সেটে পুজোর আয়োজন, হাজির গোটা টিম

২০২০ সালেই প্রয়াত হন সুশান্ত ও ঋষি। ক্যান্সারের আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল ঋষি কাপুরের। অন্যদিকে আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের অকালপ্রয়াণ আজও মেনে নিতে পারেনি তাঁর বন্ধু, সহ অভিনেতা থেকে শুরু করে তাঁর ফ্যানেরা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.