বিয়ে করছেন 'জস্সি জ্যায়সি কোয়ি নেহি'র মোনা সিং

অভিনেত্রী মোনা সিং বিয়ে করছেন তাঁর দীর্ঘ দিনের প্রেমিককে। 

Updated By: Dec 8, 2019, 02:41 PM IST
বিয়ে করছেন 'জস্সি জ্যায়সি কোয়ি নেহি'র মোনা সিং

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করছেন 'জস্সি জ্যায়সি কোয়ি নেহি' জস্সি। না বাস্তাবে অবশ্য জস্সির বিয়ে তাঁর 'আরমান স্যার'-এর সঙ্গে হচ্ছে না। বাস্তবে জস্সি অর্থাৎ অভিনেত্রী মোনা সিং বিয়ে করছেন তাঁর দীর্ঘ দিনের প্রেমিককে। যিনি পেশায় একজন ব্যাঙ্কার। 

তবে মোনার প্রেমিকের নাম ঠিক কী তা অবশ্য প্রকাশ্যে আসতে দেন নি অভিনেত্রী। জানা যাচ্ছে ১৪ ডিসেম্বর ঠিক হয়েছে মোনা সিংয়ের বিয়ের তারিখ। তবে নিজের বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী ৩৮ বছরের অভিনেত্রী। এই মুহূর্তে তিনি একতা কাপুরের 'ক্যাহেনে কো হাম সফর হ্যায়' ওয়েব সিরিজে অভিনয় করছেন মোনা। যেটি অল্ট বালাজি ও জিও অ্যাপে দেখা যাচ্ছে। এই ওয়েব সিরিজে রণিত রায় ও গুরদীপ কোহলির বিপরীতে দেখা যাচ্ছে মোনাকে। মুম্বই মিরর সূত্রে খবর, সম্প্রতি মোনার অনুরোধেই শ্যুটিংয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন প্রযোজকরা। কারণ মোনা এই মুহূর্তে তাঁর বিয়ের তোরজোড় শুরু করতে চাইছেন। 

আরও পড়ুন-ফ্লিপবুকে পাবেন ট্রেলার, ভিআর হেডসেটে চোখ রাখলে দেখবেন শঙ্কুর ল্যাবরেটরি

আরও পড়ুন-এ কেমন চেহারা হয়েছে আমির খানের! দেখলে চিনতেই পারবেন না...

আরও পড়ুন-'করিনা যখন ছোট, আমি ওকে কোলে নিয়ে খেলতাম',  পুরনো সম্পর্কের কথা খোলসা করলেন অক্ষয় কুমার

২০০৯ সালে একতা কাপুরের প্রযোজনা সংস্থার জনপ্রিয় ধারাবাহিক 'জস্সি জ্যায়সি কোয়ি নেহি'র মাধ্যমে জনপ্রিয়তা পান মোনা সিং। পরবর্তীকালে বিভিন্ন টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কাজ করছেন 'থ্রি ইডিয়টস'-এর মতো ছবিতে। পাশাপাশি খুব শীঘ্রই আমির-করিনার 'লাল সিং চাড্ডা' ছবিতেও দেখা যাবে মোনাকে।