'বলো দুগ্গা মাঈকি', জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে মুক্তি পেল আরও একটি পুজোর গান

SVF মিউজিকের তরফে পুজোর আগেই প্রকাশ করা হল আরও একটি মিউজিক ভিডিয়ো। নাম 'বলো দুগ্গা মাঈকি'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 21, 2020, 07:08 PM IST
'বলো দুগ্গা মাঈকি', জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে মুক্তি পেল আরও একটি পুজোর গান

নিজস্ব প্রতিবেদন: 'দুগ্গা এলো', 'জীবনের রং' এর মত মিউজিক ভিডিয়োর সাফল্য পেয়েছে। এবার সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিলে SVF মিউজিকের তরফে পুজোর আগেই প্রকাশ করা হল আরও একটি মিউজিক ভিডিয়ো। নাম 'বলো দুগ্গা মাঈকি'।

'বলো দুগ্গা মাঈকি'র সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। এটা SVF-মিউজিকের সঙ্গে জিৎ গঙ্গোপাধ্যায়ের প্রথম সিঙ্গল। আর সেটাও আবার পুজো নম্বর। গানটি লিখেছেন প্রসেন, গেয়েছেন বলিউডের খ্যাতনামা গায়ক নাকাশ আজিজ ও নিকিতা গান্ধী। মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নে দেখা গিয়েছে জন ভট্টাচার্য ও সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। ১৯ অক্টোবর, তৃতীয়াতে মুক্তি পেয়েছে 'বলো দুগ্গা মাঈকি' গানটি। গানটি প্রকাশ করে ইউটিউবে SVF-এর তরফে লেখা হয়েছে, ''পুজোর মরশুম মানেই বাঁধনহারা আনন্দ। আরতির আমেজ, মনমাতানো সুর, আর আত্মহারা নাচ - সব মিলিয়ে মায়ের আগমন ! ধুনুচির ধোঁয়া আর ঢাকের তালের সঙ্গে দুগ্গা মা'য়ের গানে শুরু হোক এবারের উৎসব''।

আরও পড়ুন- ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী..., পুজোর সবকটাদিন শাড়িতেই সাজতে চান অভিনেত্রী ঋত্বিকা সেন

আরও পড়ুন-প্রেম, যৌনতা, খুন, রহস্য, রোমাঞ্চে জমজমাট 'দময়ন্তী'র ট্রেলার

SVFএর সঙ্গে মিলে মিউজিক ভিডিয়ো প্রকাশ প্রসঙ্গে সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ''এসভিএফ আমার কাছে পরিবারের মতো। আমার মনে আছে ২০০৪ সালে প্রথমবার SVF-এর সঙ্গে কাজ করি। SVF- আমায় বড় সুযোগ দেয়। বন্ধনের জন্য কাজ করি। তখন থেকেই SVF-এর সঙ্গে একটা সুন্দর বন্ধন রয়েছে। ২০০৮ এ ঢাকের তালের জন্য কাজ করি। ওটা ভাইরাল হয়ে গিয়েছিল। আর এবছর দুর্গাপুজোর জন্য গান বানিয়ে নস্টালজিক লাগছে। আমি প্রসেন, নিকিতা, নাকাশ ও টিম SVF-কে বলো দুগ্গা মাঈকির জন্য ধন্যবাদ জানাতে চাই। আমার  শ্রোতাদের জন্য রইল শারদীয়ার শুভেচ্ছা। ''

.