JEET: ‘আমি শুধু আমার মেয়ের কাছে হিরো হয়ে থাকতে চাই!’, জিৎ

২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে জিৎ-এর নতুন সিনেমা ‘মানুষ-চাইল্ড অফ ডেসটিনি’। কথা মতো সেই সিনেমারই ট্রেলার মুক্তি পেয়েছে শুক্রবার। জিৎ সবসময়ই তাঁর চরিত্রের জন্য প্রশংসা কুড়িয়েছেন। এই ছবির ক্ষেত্রেও তাঁর অন্যথা হবে না বলেই মনে করছে দর্শক। ট্রেলারের মধ্যে ছবির সাসপেন্স ফুটে উঠেছে।

Updated By: Nov 11, 2023, 05:13 PM IST
JEET: ‘আমি শুধু আমার মেয়ের কাছে হিরো হয়ে থাকতে চাই!’, জিৎ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে জিৎ-এর নতুন সিনেমা ‘মানুষ-চাইল্ড অফ ডেসটিনি’ (Manush-Child of Destiny)। কথা মতো সেই সিনেমারই ট্রেলার মুক্তি পেয়েছে শুক্রবার। সিনেমাতে জিৎ (Jeet)-এর চরিত্রটি একটি সাধারণ মানুষের, যিনি পরবর্তীকালে পরিস্থিতির চাপে অসাধারণ হয়ে ওঠেন। সঞ্জয় সমাদ্দার পরিচালিত এই সিনেমায় দেখতে পাওয়া যাবে জীতু কমল এবং সুস্মিতা চ্যাটার্জীকেও। সঙ্গে থাকছে শিশু শিল্পী অয়ন্যা চ্যাটার্জী।

মানুষ সিনেমার ট্রেলার ফুল অন অ্যাকশনে ভরপুর। আশা করা যায়, সিনেমাতেও অ্যাকশনের কমতি থাকবে না। শুধুমাত্র অ্যাকশন নয়, এই ট্রেলারে দর্শক চাক্ষুস করেছেন জিৎ-এর রোমান্সও। ছবিতে অয়ন্যা জিৎ-এর মেয়ের ভূমিকায় অভিনয় করেছে। তবে সব থেকে ট্রেলারের যে জিনিসটি সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল জিৎ-এর সংলাপ, ‘আমি অনেস্টলি কাজ করে, সারাজীবন আমার মেয়ের কাছে হিরো হয়ে থাকতে চাই’ বা 'মানুষ হিসেবে আমি হারতে পারি, কিন্তু বাবা হিসেবে আমি জিততে চাই'।

আরও পড়ুন:  Shah Rukh Khan: 'ডাঙ্কি'-র প্রচার নয়, সুহানার হয়ে গলা ফাটাচ্ছেন শাহরুখ...

জিৎ সবসময়ই তাঁর চরিত্রের জন্য প্রশংসা কুড়িয়েছেন। এই ছবির ক্ষেত্রেও তাঁর অন্যথা হবে না বলেই মনে করছে দর্শক। ট্রেলারের মধ্যেও ছবির সাসপেন্স ফুটে উঠেছে। একজন বাবা কীভাবে তাঁর মেয়েকে রক্ষা করছে তা নিয়ে কৌতুহল তৈরী করেছে এই ট্রেলার। ছবির সুরকারের ভূমিকায় রয়েছেন স্যাভি এবং অনীক ধর।

ট্রেলার নিয়ে জিৎ বলেছেন, ‘খুবই ভালে লাগছে উৎসবের সময়ে এরম একটা সিনেমা নিয়ে আসতে পেরে, যাতে অ্য়াকশন, ড্রামা, রোমাঞ্চ সব আছে। আশা  করছি আমাদের সিনেমা দর্শকদের খুশি করতে পারবে।‘

আরও পড়ুন: Dev: ‘সবকিছু ঠিক থাকলে...’ চমক দেবের

এছাড়াও ছবির নায়িকা সুস্মিতা জানিয়েছেন, ‘আমার মন ভালোবাসায় ভরে গেছে। দর্শক আমাদের অনেক ভালোবাসা দিয়েছেন। আমার চরিত্রটিকেও সকলে ভালোবাসবে বলে মনে করছি। আমি অপেক্ষা করে আছি ২৪ তারিখ সিনেমাটি মুক্তি পাওয়ার জন্য।’

এই সিনেমায় ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন জীতু কমল। তিনি বলেছেন, ‘এই প্রথমবার আমি কোনও ভিলেনের ভূমিকায় অভিনয় করছি। তবে আমি খুবই উত্তেজিত এরকম একটি চরিত্র দর্শকদের দিতে পেরে।’

এই সিনেমাটি শুধুমাত্র যারা জীৎ-এর ফ্যান তাঁদেরই না, যারা সিনেমা প্রেমী তাঁদের সকলেরও ভালো লাগবে। সিনেমাটি প্রযোজনা করেছেন জীৎ, গোপাল মাদনানী এবং অমিত জুমরানি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.