Jeetu Kamal on Aparna Sen: অপর্ণা সেন এখন 'চোখের বালি'! 'কত খরচে তুমি আমার?' প্রশ্ন তুললেন জীতু...

R G Kar Incident: আর জি করে ঘটে যাওয়া নৃশংস ঘটনার প্রতিবাদে একাধিক পোস্টে নিজের মতামত জানিয়েছেন জীতু। শুধু তাই নয়, প্রতিবাদে পথেও নেমেছেন জীতু। তবে এই আন্দোলনে এবার তাঁরই ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী পরিচালকের অবস্থান নিয়ে প্রশ্ন তুললেন জীতু। 

Updated By: Sep 4, 2024, 04:52 PM IST
Jeetu Kamal on Aparna Sen: অপর্ণা সেন এখন 'চোখের বালি'! 'কত খরচে তুমি আমার?' প্রশ্ন তুললেন জীতু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করে তরুণী চিকিত্‍সকের ধর্ষণ ও খুনের (Kolkata Doctor Rape and Murder Case) প্রতিবাদে রাস্তায় নেমেছেন সব শ্রেণির সব পেশার সব বয়সের মানুষেরা। রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছেন শুধু সাধারণ মানুষই নন, সেই তালিকায় রয়েছে অভিনেতা অভিনেত্রী থেকে শুরু বিদ্বজনেরাও। সম্প্রতি আরজি কর হাসপাতালে (R G Kar Incident) জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়াতে গিয়ে গো ব্যাক স্লোগান শুনেছিলেন অভিনেত্রী অপর্ণা সেন (Aparna Sen)। এরপর নাগরিক মিছিলেও হাঁটেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেনজির কটাক্ষের মুখে পড়েছেন বর্ষীয়ান অভিনেত্রী পরিচালক। এবার অপর্ণায় সমালোচনায় জীতু কমল (Jeetu Kamal)। 

আরও পড়ুন- R G Kar Protest: সরকারি পুরস্কার ফেরানোয় সুদীপ্তাকে কুর্নিশ স্বস্তিকার! 'প্রতিবাদ চালিয়ে যান'...

আর জি করে ঘটে যাওয়া নৃশংস ঘটনার প্রতিবাদে একাধিক পোস্টে নিজের মতামত জানিয়েছেন জীতু। শুধু তাই নয়, প্রতিবাদে পথেও নেমেছেন জীতু। অরাজনৈতিক আন্দোলনের সমর্থনে বারবার লিখেছেন তিনি। 'দলমত নির্বিশেষে অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠুন' আহ্বান জানান জীতু। এবার অপর্ণা সেনের সমালোচনায় জীতুর ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয়েছে চর্চা। 

জীতু নাগরিক মিছিলে অপর্ণা সেনের দুটি ছবি শেয়ার করে লিখেছেন, 'রাস্তায়/মিছিলে দেখলেই,/তৃণমূলী দাদারা জিজ্ঞেস করুন "দিদি তুমি কার?”/সিপিএম দাদারা জিজ্ঞেস করুন "দিদি তুমি কার?”/বিজেপি দাদারা জিজ্ঞেস করুন"কত খরচে তুমি আমার?”(*আমার অর্থ দলের)'। জীতুর বক্তব্য়ে কটাক্ষের ছাপ স্পষ্ট। 

জীতুর পোস্টে এক ব্যক্তি লেখেন, 'এরা প্রতিবাদী নয় এরা ধান্দাবাজ। ধর্ষক দের সাথে সাথে এরাও সমাজের পক্ষে ক্ষতিকারক। এদের মেরুদণ্ড নেই বলব না, জন্মের সময় এদের মেরুদণ্ডটা বানানোই হয়নি'। আরেক ব্যক্তি লেখেন, 'যেদিকে ক্ষমতা উনি তার'। আরেক ব্যক্তি লেখেন, 'অপর্ণা সেনকে সামনে না পেলে, রুদ্রনীল ঘোষকেও একদম এই প্রশ্নগুলো জিজ্ঞেস করে উত্তর নিয়ে নিতে পারেন'। 

আরও পড়ুন- Vinesh Phogat-Bajrang Punia: বিজেপির চ্যালেঞ্জ! কুস্তির রিং ছেড়ে এবার রাজনীতির দঙ্গলে ভিনেশ-বজরং...

সম্প্রতি শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে মিছিল করে আরজি কর হাসপাতালে পৌঁছন অপর্ণা সেন, মীরাতুন নাহার, সুজাত ভদ্রেরা। কিন্তু হাসপাতালের গেটের বাইরে অপর্ণাকে দেখেই বিক্ষোভে ফেটে পড়েন আন্দোলনকারীদের একাংশ। সঙ্গে স্লোগান- 'চটিচাটা বুদ্ধিজীবীরা দূর হটো', ওঠে গো ব্যাক স্লোগানও। পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। এই ঘটনার অবশ্য় কোনও প্রতিক্রিয়া দেননি অপর্ণা। সরাসরি আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে ভিতরে ঢুকে যান তিনি। এরপর গত  ১ সেপ্টেম্বর কলেজ স্কোয়ারে নাগরিক মিছিলে হাঁটতে দেখা যায় তাঁকে। সেদিন স্লোগানও দেন অভিনেত্রী-পরিচালক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.