Justin Bieber: জাস্টিন বিবারের পার্টির বাইরে গুলি, গুলিবিদ্ধ কোডাক ব্ল্যাক সহ ৪, দেখুন ভিডিও

আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে গুলিবিদ্ধ চার ব্যক্তির

Updated By: Feb 13, 2022, 05:05 PM IST
Justin Bieber: জাস্টিন বিবারের পার্টির বাইরে গুলি, গুলিবিদ্ধ কোডাক ব্ল্যাক সহ ৪, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: শনিবার ছিল জাস্টিন বিবারের (Justin Bieber) কনসার্ট। সেই কনসার্টের(Concert) পরেই লস এঞ্জেলসের(Los Angeles) 'দ্য নাইস গাই'(The Nice Guy) রেস্তোরাঁয় চলছিল পার্টি। সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন হলিউডের বেশ কয়েকজন তারকা। হঠাৎই রাত পৌনে তিনটে নাগাদ রেস্তোরাঁর বাইরে বাঁধে গন্ডগোল। লাল ফেরারিতে আসা একদল যুবকের সঙ্গে বচসা হয় কোডাক ব্ল্যাকের (Kodam Black)। তার জেরেই প্রায় দশ রাউন্ড গুলি চলে বলে জানায় পুলিস।  

রেস্তোরাঁর বাইরে চলা গুলিতে আহত হন ব়্যাপার কোডাক  ব্ল্যাক সহ চার ব্যক্তি। আহত চার ব্যক্তির বয়স যথাক্রমে ৬০, ২২, ২০ ও ১৯ বছর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মুহূর্তের ভিডিও। সেই ভিডিওতেই দেখা যায়, সেসময় রেস্তোরাঁর বাইরে উপস্থিত ছিলেন কোডাক ব্ল্যাক, বিল কাপরি। তাঁদের সঙ্গে ছবি তোলার জন্য জমেছে ভিড়। তারই মাঝে শুরু হয় গুলি বর্ষণ।  দেওয়াল ভেদ করে গুলি ঢুকে যায় রেস্তোরাঁর অন্দরেও। জানা যায়, যাঁরা গুলি চালায় তারা কোডাকের পরিচিত। তড়িঘডি় তাঁদের  হাসপাতালে নিয়ে যায় পুলিস, আপাতত তাঁরা প্রত্যেকেই স্থিতিশীল। 

আরও পড়ুন: Gehraiyaan: 'গেহরাইয়াঁ'র যত গণ্ডগোল আলিবাগের রিসর্ট ঘিরে, এই হোটেলে রাত কাটানোর খরচ জানেন?

‘প্যাসিফিক ডিজাইন সেন্টার’-এ কনসার্টের পরে ‘দ্য নাইস গাই’ রেস্টুরেন্টে আফটার পার্টির আয়োজন করেছিলেন জাস্টিন বিবার। পার্টিতে হেইলি বিবার, কোহল কার্দাশিয়ান, লিওনার্দো ডি ক্যাপ্রিও, টবি ম্যাগুয়ার, জেফ বেজো, লরেন স্যানচেজ, অ্যান্থরি রামোস, টনি গনজালেজ সহ উপস্থিত ছিলেন অনেক তারকাই। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.