সব অপেক্ষার অবসান, আজ মুক্তি পেল রজনীকান্ত অভিনীত কাবালি

সব অপেক্ষার অবসান। আজ মুক্তি পেল রজনীকান্ত অভিনীত কাবালি। তিনটি ভাষায় মুক্তি পেল ছবিটি। এখনও পর্যন্ত একশো সত্তরটিরও বেশি ছবিতে কাজ করা হয়ে গেছে  এই নায়কের।হিন্দি, তেলুগু এবং মালায়লম ভাষাতেও ডাবিং হয়েছে কাবালি। ছেষট্টি বছরেও তিনি থামেননি। তামিল তথা ভারতীয় সিনেমা জগতের সবথেকে বড় স্টার। কিন্তু কেন? তারই পোস্টমর্টেম করার চেষ্টা করা হল।

Updated By: Jul 22, 2016, 04:17 PM IST
সব অপেক্ষার অবসান, আজ মুক্তি পেল রজনীকান্ত অভিনীত কাবালি

ওয়েব ডেস্ক: সব অপেক্ষার অবসান। আজ মুক্তি পেল রজনীকান্ত অভিনীত কাবালি। তিনটি ভাষায় মুক্তি পেল ছবিটি। এখনও পর্যন্ত একশো সত্তরটিরও বেশি ছবিতে কাজ করা হয়ে গেছে  এই নায়কের।হিন্দি, তেলুগু এবং মালায়লম ভাষাতেও ডাবিং হয়েছে কাবালি। ছেষট্টি বছরেও তিনি থামেননি। তামিল তথা ভারতীয় সিনেমা জগতের সবথেকে বড় স্টার। কিন্তু কেন? তারই পোস্টমর্টেম করার চেষ্টা করা হল।

আরও পড়ুন ১৬ বছর পর অদ্ভুত স্বীকারোক্তি এই বলিউড ডিভার!

পর্দায় ফিরলেন রজনীকান্ত। কাহিনিকার ও পরিচালক পা. রঞ্জিথের ছবি কাবালি নিয়ে তিনি ফিরলেন সেই চেনা ছকে। ফ্যানেদের অধীর অপেক্ষাও শেষ হল। তবে শিবাজী রাও গাইকোন্ডের রজনীকান্ত হয়ে ওঠার যাত্রাটা খুব সহজ ছিলনা।ছোট্ট পনেরো মিনিটের অপূর্ব রঙ্গনগাল চরিত্র দিয়ে কেরিয়ার শুরু করা মানুষটি আজকের থালাইভা।এক বছরের বিরতির পর ফিরলেন ৭০ এমএম এ। তবে আজকের রজনী স্যারের অভিনীত হিন্দি ছবি যে প্রথমদিকে হিট ছিলনা তা সবার জানা। হয় অন্য হিরো কেড়ে নিত ছবির লাইমলাইট অথবা শ্রেয় যেত পরিচালকের মুকুটে।এখন তার সব ছবিই ১০০ কোটির ব্যবসা ছাড়ায়।এমনকী রোবোট, চন্দ্রমুখীর মতো ছবি অনবরত চলছে হিন্দি চ্যানেলে। বিষয়টার ব্যাপ্তি  এতটাই যে রিসার্চ স্কলাররা রজনীকান্তের উওর ভারতের জনপ্রিয়তার ওপর রিসার্চ করতে পারেন।বুলান্দির পর তিনি আর কোন হিন্দি ছবি করেননি।  তামিলনাড়ু তথা দক্ষিণ ভারতে সুপারস্টারদের রাজনীতি থেকে দূরে থাকা সম্ভব নয়। অথচ এক্ষেত্রেও ব্যতিক্রমী রজনী স্যার। তার জনপ্রিয়তা দেশের বাইরেও।জাপানের পর ইউনাইটেড স্টেটেও নতুন করে তৈরি হল রজনীকান্ত ফ্যান হাব।নিজস্ব অনস্ক্রীন স্টাইল থেকে শুরু করে ডায়েট ও ফিটনেস তাকে তৈরী করেছে দ্য বস। ৫টায় ঘুম থেকে উঠে জগিং। চিনি,রাইস,দুধ,দই,ঘি এসবের ওপর নিয়ন্ত্রনেই আজ তিনি সকলের রজনী- দ্য গড।রুটিনে বাদ নেই শরীরচর্চা এবং যোগা। আর একবছর পর মুক্তি পেল তার ছবি কাবালি।আর তাতেই বেঙ্গালুরু হলিডে ঘোষনা করেছে।এ কেবল রজনীকান্তের পক্ষেই সম্ভব। তাইতো আজও বলিউডে তিন খান এমনকী স্বয়ং বিগ বিও পেরোতে পারেননি তাঁর পপুলারিটি।আজও চেন্নাই এক্সপ্রেসের মতো ছবিতে পাবলিসিটি স্টান্টের জন্য ব্যবহার করতে হয় থালাইভা শব্দটি।রজনীকান্তের এই লার্জার দ্যান লাইফ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন রাধিকা আপ্তে।   আশা করা যায় বক্সঅফিসের পারদ বেশ ভালোই চড়বে এক সাধারণ মানুষের গ্যাংস্টার হয়ে ওঠার গল্পে।  

আরও পড়ুন হোয়্যাটসঅ্যাপে লিক হল কাবালিতে রজনীকান্তের এন্ট্রি!

.