Salman Khan-Kabir Khan: বজরঙ্গী ভাইজান টু, ঘোষণা সলমনের, ছবি সম্পর্কে কিছুই জানেন না পরিচালক

সলমন খানের পছন্দ ছবির বিষয়, অন্যদিকে ছবির বিষয়ে কিছুই জানেন না পরিচালক কবীর খান

Updated By: Dec 21, 2021, 04:40 PM IST
Salman Khan-Kabir Khan: বজরঙ্গী ভাইজান টু, ঘোষণা সলমনের, ছবি সম্পর্কে কিছুই জানেন না পরিচালক

নিজস্ব প্রতিবেদন: এস এস রাজামৌলীর(Rajamouli) আগামী ছবি ট্রিপল আরের(RRR) সাংবাদিক সম্মেলনে সলমন খান(Salman Khan) ঘোষণা করেন যে খুব শীঘ্রই বড়পর্দায় আসছে বজরঙ্গী ভাইজানের (Bajrangi Bhaijaan) সিক্যুয়েল। শুরু হয়েছে ছবির প্রি প্রোডাকশনের কাজ। সলমনের এই আকস্মিক ঘোষণায় চমকে গেছেন উপস্থিত সকলেই। এই বিষয়ে বজরঙ্গী ভাইজানের পরিচালক কবীর খানকে(Kabir Khan) জিগেস করায় তিনি বলেন, এই ছবির বিষয়ে এখনও কিছুই ঠিক নেই। 

কবীর খান(Kabir Khan) একটি সাক্ষাৎকারে বলেন,'সলমন খান তাঁর মতো করে ছবির ঘোষণা করে দিলেন কিন্তু এখনও অবধি ছবির বিষয়বস্তু থেকে শুরু করে চিত্রনাট্য কিছুই ঠিক হয়নি। ছবির বিষয় নিয়ে ভাবনা চিন্তা চলছে। এখনও অবধি কথা বলার মতো কিছুই হয়নি।'অন্যদিকে সেই ইভেন্টে হাজির হয়ে সলমন বলেন যে বজরঙ্গী ভাইজানের গল্প লিখেছিলেন রাজামৌলীর বাবা বিজয়েন্দ্র প্রসাদ। সিক্যুয়েলেও একসঙ্গে কাজ করবেন তাঁরা। 

আরও পড়ুন: Sara Ali Khan: বিবাহিতই পুরুষ পছন্দ সারা আলি খানের, সাবধান করলেন করণ জোহার

কিছুদিন আগেই বিজয়েন্দ্র একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, বজরঙ্গী ভাইজানের সিক্যুয়েল তৈরি হবে। ইতিমধ্যেই সেই ছবির আইডিয়া সলমনের সঙ্গে শেয়ার করেছেন তিনি। এমনকি সলমনের পছন্দও হয়েছে সেই আইডিয়া। যদিও কোনও ফাইনাল কোনও কথা হয়নি। কিন্তু সলমন তাঁকে জানিয়েছেন যে বিজয়েন্দ্রের (Vijayendra) আইডিয়া বেশ ভালো। এখান থেকেই শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কি বজরঙ্গী ভাইজানের সিক্যুয়েল পরিচালনা করবেন না কবীর খান! তা অবশ্য সময়ই বলবে।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.