Happy Birthday SRK: প্রথম সাক্ষাতে শাহরুখকে দেখে চটেছিলেন জুহি, কাজল কিন্তু কেন?

বাজিগরের সেটে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা হয় কাজলের

Updated By: Nov 2, 2021, 05:19 PM IST
Happy Birthday SRK: প্রথম সাক্ষাতে শাহরুখকে দেখে চটেছিলেন জুহি, কাজল কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: মাত্র ১৫০০ টাকা সম্বল করে চোখে একঝাঁক স্বপ্ন নিয়ে দিল্লি থেকে মুম্বই চলে এসেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। মুম্বইতে কাউকেই চিনতেন না তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মুম্বই তাঁকে আপন করে নিয়েছে। তাঁর সেই লড়াইয়ের দিনগুলোতে তিনি পাশে পেয়েছিলেন দুই নায়িকাকে। কাজল (Kajol) ও জুহি চাওলা (Juhi Chawla)। অনস্ক্রিন ও অফস্ক্রিন তাঁদের রসায়ন ও বন্ধুতা সত্যিই যেন গল্পের মতো। কিন্তু প্রথম সাক্ষাতে শাহরুখের উপর বেশ বিরক্তই হয়েছিলেন তাঁরা। 

বলিউডে যখন স্ট্রাগল করছেন শাহরুখ খান তখন তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন জুহি চাওলা। বারংবার সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, বলিউডে জুহিই তাঁকে প্রথমদিন থেকে সাহায্য করেছেন। এখনও শাহরুখের বিপদে এগিয়ে আসেন জুহি। সম্প্রতি মাদক কাণ্ডে আরিয়ানের জামিনদারও ছিলেন এই অভিনেতা। প্রথমবার জুহির সঙ্গে শাহরুখের দেখাহয়েছিল রাজু বন গয়া জেন্টলম্যান ছবির সেটে। একটি সাক্ষাৎকারে জুহি বলেন, রাজু বন গয়া জেন্টলম্যান ছবি সাইন করার সময় পরিচালক তাঁকে বলেন যে তাঁর বিপরীতে অভিনয় করবেন এক নতুন হিরো যাঁকে নাকি আমির খানের মতো দেখতে। সেটে গিয়ে শাহরুখকে দেখেই মাথা গরম হয়ে যায় জুহির। নায়িকা বলেন, 'সেটে গিয়ে দেখি আমার নতুন হিরো শাহরুখ, ছোট্ট ব্রাউন কালারের মুখ, চুলের প্রায় চোখ ঢাকা। আমি রেগে গিয়ে পরিচালককে বলি কোন দিক থেকে একে আমির খানের মতো দেখতে। ছবি ছেড়ে দেওয়ার কথাও ভাবি কিন্তু তারপর মত বদলাই।'

আরও পড়ুন: Happy Birthday SRK: স্বপ্নের ফেরিওয়ালা শাহরুখ খান, 'নাম তো সুনা হি হোগা'

জুহির সঙ্গে শাহরুখের জুটি হিট হলেও কাজলের সঙ্গে শাহরুখের জুটি সুপারহিট। প্রথমবার কাজল ও শাহরুখের দেখা হয়েছিল বাজিগরের সেটে। দিনটা ছিল পয়লা জানুয়ারি। শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, 'বাজিগরের সেটে স্ক্রিপ্ট পড়ছি, সবাই চুপচাপ নিজেদের কাজ করছে। হঠাৎ কাজলের আগমন। দূর থেকে শোনা যাচ্ছে কাজলের গলা। সব কথাই হাই পিচে বলে থাকেন তিনি। এসে আমার সামনে বসে আর টানা এক ঘণ্টা বকবক করতে থাকে।' কাজল বলেন,'সেটে এসে দেখি আমার হিরো স্ক্রিপ্ট পড়তেই ব্যস্ত। আমি টানা একঘণ্টা কথা হলার চেষ্টা করি কিন্তু আমাকে কোনও পাত্তাই দেয় না। সেদিনই আমি ভাবি কী অহংকারী লোক রে বাবা।' এই ঘটনার পর শাহরুখের উপর বেজায় চটেছিলেন কাজল। 

আরও পড়ুন: Happy Birthday SRK: ঢোল বাজিয়ে, কেক কেটে কলকাতায় শাহরুখের জন্মদিন উদযাপন অনুরাগীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.