close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিচ্ছেদের পর নতুন প্রেম, ফের প্রাক্তন স্বামীর কাছাকাছি আসছেন বলিউড অভিনেত্রী!

বিচ্ছেদর ৪ বছর পর নিজের নতুন ভালবাসার কথা জানান বলিউড অভিনেত্রী

Updated: Sep 11, 2019, 02:15 PM IST
বিচ্ছেদের পর নতুন প্রেম, ফের প্রাক্তন স্বামীর কাছাকাছি আসছেন বলিউড অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন: ২০১৫ সালে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও, তাঁর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক সব সময় বজায় রেখেই চলছেন বলিউড অভিনেত্রী কল্কি কোয়েচলিন। এবার প্রাক্তনের জন্মদিনে তাঁকে নতুন করে শুভেচ্ছা জানালেন 'জিন্দগি না মিলেগি দোবারা' অভিনেত্রী।

আরও পড়ুন :  দক্ষিণী রীতিতে তিরুপতিতেই বিয়ে, জানালেন জাহ্নবী
অনুরাগ কাশ্যপের জন্মদিনে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন কল্কি। সেখানে তিনি এ কে ৪৭-এর একটি ছবি দেন। অনুরাগ যাতে ভবিষ্যতে আরও ভাল ভাল ছবি তৈরি করেন, সেই শুভেচ্ছা জানান কল্কি। প্রসঙ্গত 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এর মতো সিনেমা তৈরির জন্য অনুরাগের জন্মদিনে তাঁকে উদ্বুদ্ধ করেন কল্কি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা লিসা, সুইমিং কস্টিউমে ঢেউ তুললেন বলিউড অভিনেত্রী
প্রসঙ্গত ২০১৫ সালে অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদর ৪ বছর পর নিজের নতুন ভালবাসার কথা জানান বলিউড অভিনেত্রী। বুঝতেই পারছেন 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' অভিনেত্রী কল্কি কোয়েচলিনের কথাই বলা হচ্ছে। অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের ৪ বছর পর এবার ইজরায়েলি সুরকার গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি। 

আরও পড়ুন :  রানির মতো সাজ, ভাইরাল ঐশ্বর্য রাই বচ্চনের সাধের ছবি
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন কল্কি কোয়েচলিন। সেখানে তাঁর থুতনিতে আলতো আদর করতে দেখা যায় গাই হার্সবার্গকে।