Kamal Haasan: হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান...

Kamal Haasan: বিগত বেশ কয়েকদিন ধরে চূড়ান্ত ব্যস্ত ছিলেন অভিনেতা। সম্প্রতি তাঁর মেন্টর ও পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে হায়দ্রাবাদে দেখা করেন কমল হাসান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। এরপরই বুধবার আচমকা হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেতাকে।

Updated By: Nov 24, 2022, 01:51 PM IST
Kamal Haasan: হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান...

Kamal Haasan,জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার হাসপাতালে ভর্তি হল জনপ্রিয় তামিল সুপারস্টার কমন হাসান। জ্বরে আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ কমল। বুধবার সকালে জ্বর বাড়ায় তড়িঘড়ি চেন্নাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। শ্রী রামচনদ্র মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর আগামী কয়েকদিন তাঁকে পুরোপুরি রেস্ট নিতে বলেছেন চিকিৎসকেরা। বুধবার হাতপাতালেই রাত কাটে কমলের। কারণ জ্বর নিয়ে ভর্তি হওয়ার পরই তাঁর ফুল বডি চেক আপ করেন চিকিৎসকেরা। আচমকা প্রিয় অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা।

বিগত বেশ কয়েকদিন ধরে চূড়ান্ত ব্যস্ত ছিলেন অভিনেতা। সম্প্রতি তাঁর মেন্টর ও পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে হায়দ্রাবাদে দেখা করেন কমল হাসান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। এরপরই বুধবার আচমকা হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেতাকে। তবে বুধবার চিকিৎসার পরেই বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়িও ফিরে আসেন কমল হাসান। বিগ বস তামিলের সিজন সিক্সের সঞ্চালনা করছেন অভিনেতা। সেই শ্যুটিংয়েই আপাতত ব্যস্ত তিনি। এরই মাঝে জ্বর আসায় সরাসরি চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেতা।

আরও পড়ুন-অবস্থা অত্যন্ত সংকটজনক তবে এখনও লড়াই করছেন বিক্রম, মৃত্যুর খবর 'ভুয়ো' বললেন মেয়ে

বুধবার তাঁর চিকিৎসা করার পরই তাঁকে আগামী বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। তবে হাসপাতালে থাকার প্রয়োজন নেই অভিনেতার। তাই বৃহস্পতিবারই তাঁকে ছেড়ে দেওয়া হয়। তবে কবে তিনি শ্যুটিং ফ্লোরে ফিরবেন তা এখনও জানা যায়নি। টেলিভিশন থেকে সিনেমা কমলের হাতে একাধিক কাজ। একদিকে যেমন চলছে বিগ বস তামিল সিজন সিক্সের শ্যুটিং তো অন্যদিকে সম্প্রতি তিনি ইন্ডিয়ান টু-এর শ্যুটিং শেষ করলেন। এছাড়াও মনিরত্নমের আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম কেএইচ ২৩৪। পরিচালক পা রঞ্জিতের সঙ্গেও একটি ছবি সাইন করছেন কমল হাসান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)