‘বাবা, তুমি বেঁচে থাকলে তোমার কোলে মাথা রেখে মনের কথা বলতাম’, লিখলেন কাঞ্চন

খানিক যেন অসহায় অভিনেতা।

Updated By: Jun 22, 2021, 10:59 PM IST
‘বাবা, তুমি বেঁচে থাকলে তোমার কোলে মাথা রেখে মনের কথা বলতাম’, লিখলেন কাঞ্চন

নিজস্ব প্রতিবেদন- স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁর নামে ‘বিবাহ বহির্ভূত সম্পর্ক’ ও ‘মানসিক নির্যাতনের’ অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে নেটমাধ্যমে অনুরাগীদের ভালোবাসা কয়েকদিনের মধ্যেই হারাতে বসেছেন অভিনেতা। মানসিকভাবে ভেঙে পড়েছেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। ইনস্টাগ্রামে বাবার কোলে বসা একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘বাবা, তোমাকে খুব মিস করছি। তুমি বেঁচে থাকলে তোমার কোলে মাথা রেখে একটু কাঁদতাম, মনের কথা শেয়ার করতে পারতাম’। খানিক যেন অসহায় অভিনেতা। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পর তিনিও পাল্টা অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রীর বিরুদ্ধে।

 

 

সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনের এই পোস্টের পর নেট নাগরিকরা প্রায় দুভাগে বিভক্ত। কেউ সান্ত্বনা দিয়ে বলছেন, ‘দাদা, একটু সময় দিন, আপনি নিজে ঠিক থাকলে, সব ঠিক হয়ে যাবে’। কেউ আবার পরামর্শ দিয়েছেন, ‘সংসারে অশান্তি হতেই পারে, কিন্তু স্বামী-স্ত্রীর সমস্যা দুজনের মধ্যে থাকাই ভালো’। কারও মতে, ‘মন খারাপ করেন না, আপনার বাবা আপনার সঙ্গেই আছেন’।

আরও পড়ুন:  শ্রীময়ীর ঠুমকায় কাত কাঞ্চন, 'টুম্পা সোনা' গানে নেটদুনিয়া কাঁপাচ্ছে ডুয়ো

কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-শ্রীময়ী চট্টরাজ ত্রয়ী নিয়ে টলিপাড়া সরগরম। পিঙ্কির অভিযোগের পাল্টা কাঞ্চন তাঁর বিরুদ্ধে মাসিক ৩.৫ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুলেছেন। পিঙ্কি যদিও তা অস্বীকার করেছেন। কাঞ্চনের অভিযোগ, তিনি বিধায়ক হওয়ার পর থেকেই পিঙ্কির এই বদল। অন্যদিকে পিঙ্কির বক্তব্য, তিনি অনেকদিন ধরেই চুপ করে ছিলেন। কারণ অতিরিক্ত মদ্যপান করলেই কাঞ্চন অকথ্য গালিগালাজ করতেন। শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন পিঙ্কির দিদা সাবিত্রী চট্টোপাধ্যায়ও।

এদিকে ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্রীময়ী চট্টরাজ সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যা। তিনজনই আপাতত মুখে কুলুপ এঁটেছেন। কাঞ্চন জানিয়েছেন, তাঁর দলের তরফ থেকে তাঁকে কথা বলতে আপাতত বারণ করা হয়েছে। চিকিৎসকের পরামর্শে আপাতত বিশ্রামে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ও তাঁদের পুত্র। আর শ্রীময়ী জানিয়েছেন, তাঁর হয়ে তাঁর উকিল কথা বলবেন।

.