শ্রীময়ীর ঠুমকায় কাত কাঞ্চন, 'টুম্পা সোনা' গানে নেটদুনিয়া কাঁপাচ্ছে ডুয়ো

কাঞ্চনের গালে চুম্বন এঁকে দিচ্ছেন শ্রীময়ী, পাল্টা কাঞ্চনও ছুঁড়ছেন ফ্লাইং কিস

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 22, 2021, 11:35 AM IST
শ্রীময়ীর ঠুমকায় কাত কাঞ্চন, 'টুম্পা সোনা' গানে নেটদুনিয়া কাঁপাচ্ছে ডুয়ো

নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিক ও পিঙ্কি ব্যানার্জির সম্পর্কের টানাপোড়েনের মাঝে উঠে এসেছে 'কৃষ্ণকলি'-র অভিনেতা শ্রীময়ী চট্টরাজের নাম। টলিপাড়ার গুঞ্জনে হঠাৎই শিলমোহর দিয়ে অভিযোগ করেছেন কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) স্ত্রী পিঙ্কি ব্যানার্জি (Pinky Banerjee)। তিনজনেরই বিভিন্ন প্রতিক্রিয়ায় উত্তাল টলিপাড়া। সোশ্যাল মিডিয়ায় এই ট্রায়োকে নিয়ে এখন তৈরি হচ্ছে নতুন নতুন মিমও।

 

এবার স্যান্ডি সাহার পোস্টে ভেসে উঠল কাঞ্চন-শ্রীময়ীর একটি টিকটক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে 'টুম্পা সোনা' গানে নাচ করছেন কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ী। কাঞ্চনের সঙ্গে নাচে মেতে উঠেছেন তিনি, তাঁর ঠুমকায় কাত উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। চুম্বন ছুঁড়ে দিলেন তাঁর দিকে। কাঞ্চনের গালেও চুমু এঁকে দিলেন টুম্পা ওরফে শ্রীময়ী। ভিডিও পোস্ট করে স্যান্ডি সাহা ক্য়াপশনে লেকেন-'বাহ কাঞ্চন দা এবং শ্রীময়ীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ইনি হলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক এবং তাঁর বান্ধবী।'

আরও পড়ুন: একসময় মনে হত সমাজে মেয়ে হয়ে জন্মানোটাই ভুল, 'sexism' নিয়ে বিস্ফোরক বিদ্যা

সোশ্যাল মিডিয়ায় সকলেই পছন্দ করেছেন এই ভিডিও। হু হু করে শেয়ারও করা হয়েছে কাঞ্চন ও শ্রীময়ীর এই ভিডিও। প্রসঙ্গত রবিবার থেকেই এই ত্রিকোণ প্রেমের গল্প ছড়িয়েছে চারিদিকে। নিউ আলিপুর থানায় নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি ব্যানার্জি, চেতলা থানায় পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চনও। এই ঘটনায় তাঁদের আট বছরের ছেলেও বেশ ভয় পেয়ে রয়েছে বলে জানান পিঙ্কি। আপাতত তাঁরাই 'টক অফ দ্য টাউন'। যদিও কাঞ্চন বিধায়ক হওয়ার পরই কেন মুখ খুললেন পিঙ্কি, এ প্রশ্নও উঠে আসছে বিভিন্ন মহলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.